‘আমি মুসলমানই থাকবো, জয়কে কনফিউসড করতে চাই না’

হালের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব খানকে। ২০০৮ সালের ১৮ এপ্রিল তারা গাঁটছড়া বাঁধেন। সে সময় অপু হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। তবে বিয়ের পর ধর্মান্তরিত হয়ে তিনি মুসলিম হন। তখন তার নাম হয় অপু ইসলাম খান।

এদিকে, এরপর থেকে রমজান মাসে নিয়মিতই রোজা ও ওয়াক্ত হলে নামাজ পড়ছেন অপু। আর এ কথা গণমাধ্যম প্রতিনিধিদের জানিয়েছেন তিনি নিজেই।

তবে অপুর একসময়ের ভালোবাসার মানুষটি এখন আর নেই। বিভিন্ন কলহ ও ভুল বুঝাবুঝিতে আলাদা হয়েছেন তারা। নিয়মানুযায়ী একে অপরের ডিভোর্সও হয়ে গেছে তাদের। এখন দুজনই একেবারে আলাদা থাকছেন।

এদিকে তার ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন অপু কী এখন মুসলিম থাকবেন? নাকি আবারো ধর্মান্তরিত হবেন?

তবে গণমাধ্যমে অপু জানিয়েছেন, তিনি মুসলমানই থাকবেন। তার একমাত্র কারণ ছেলে জয়।

তিনি বলেন, আমি স্বামীর জন্য মুসলমান হয়েছিলাম। যদিও এখন স্বামী আমার নেই। অনেকে নিজ ধর্মে ফিরে গেলেও আমি মুসলমানই থাকবো। বারবার ধর্ম পরিবর্তন করতে পারবো না। আমি ইসলামকে বিশ্বাস করেই এ ধর্ম গ্রহণ করেছি।

অপু আরো বলেন, ছেলে আব্রাম খান যখন বড় হবে, তখন ওর বাবার ধর্ম একটি হবে, আর মায়ের ধর্ম আরেকটি হবে। তখন আমার ছেলেটাই কনফিউসড হয়ে পড়বে। আর আমি মা হয়ে তা হতে দিবো না।

জয়কে নিয়ে অপু বলেন, এখন আমার একমাত্র কাজ আমার ছেলেকে মানুষ করা। আমরা মা-ছেলে দুজনই ভালোই আছি। আল্লাহর কাছে আমাদের জন্য দোয়া করবেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)