তালায় ভাতিজার হাতে চাচা জখম

তালা প্রতিনিধি: তালায় জমি জায়গার রিরোধের জের ধরে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে চাচা কওছার আলী খাঁ গুরুতর আহত হয়ে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে তালা উপজেলার হাজরাকাটি গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত কওছার আলী খাঁ উপজেলার হাজরাকাটি গ্রামের মৃত গহর খাঁয়ের ছেলে। জানা যায় অভিযুক্ত ভাতিজা সেলিম খাঁ সে হাজরাকাটি গ্রামের মৃত শাহাদাত খাঁ এর ছেলে। জমি জমা সংক্রান্ত কোন্দলের রেশ ধরে উগ্রভাবে চাচার উপর লাঠি শুটা নিয়ে ঝাপিয়ে পড়ে। এ সময় ভাতিজার লাঠির আঘাতে চাচা কওছার আলী খাঁ গুরুতর আহত হন। স্থানীয় জনসাধারণ ঘটনা স্থল থেকে কওছার আলী খাঁ কে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এদিকে ভাতিজা সেলিম খাঁ তার বিরুদ্ধে ইতিপূর্বে অনেক অভিযোগ রয়েছে। সম্মানী ব্যক্তিদের মান হানি, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি, রাষ্ট্রদ্রোহী সহ নানা ধরনের অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান যে, অভিযুক্ত সেলিম খাঁর বিরুদ্ধে নানা ধরনের নাশকতার অভিযোগ রয়েছে। এ বিষয় নিয়ে তিনি একবার জেল হাজতে গিয়েছিলেন। নিজ আত্মীয় স্বজনদের মধ্যে নানা ধরনের বিরোধী কোন্দল সৃষ্টি করেন তিনি। এসব বিষয় নিয়ে মোড়ল মাতবর অনেক শালিস করেছেন। তারপরও তার কোনো পরিবর্তন নেই। গায়ের জোরে সব কিছু নিজের আয়েত্বে নিতে চান।

তিনি আরও জানান স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বলেছেন জমি জায়গা উড়ে যাওয়ার জিনিস না। আসো এক জায়গায় তোমাদের দুপক্ষের কাগজ-পত্র দেখে সমাধান করি। কিন্তু তিনি এবিষয়ে নারাজ।

স্থানীয় ১২ নং খলিলনগর ইউনিয়নের ইউ.পি সদস্য আব্দুর রব এ মারামারির সময় ঘটনা স্থলে উপস্থিত ছিলেন। তিনি সেলিম খাঁ কে উত্তেজিত না হওয়ার জন্য অনুরোধ করে বলেন আমি থেকে সমাধান করে দিব। কিন্তু সেলিম খাঁ স্থানীয় ইউ.পি সদস্য কেউ অসম্মান করে নিজের গায়ের জোরে কওছার খাঁয়ের উপর ঝাঁপিয়ে পড়েন। মুহূর্তেই তাকে লাঠির আঘাতে আহত করে মাটিতে ফেলে দেন। এছাড়া সেলিম খাঁ এসময় ইউ.পি আব্দুর রব কে উদ্দেশ্য করে ঘুষি ছুড়েন। কিন্তু আঘাত করতে ব্যর্থ হয়। বিষয়টি দেখে উপস্থিত সাধারণ জনগণ ও সাবেক ইউ.পি সদস্য শেখ আক্কাজ আলী তাকে ধরার উদ্দেশ্যে তাড়া করলে সে একটি ঘরের ভেতরে যেয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দেন। বিষয়টি নিয়ে স্থানীয় ইউ.পি সদস্য ও স্থানীয় জনসাধারণ মনক্ষুর্ণ।মারামারি ও জখমের ঘটনাকে কেন্দ্র করে কওছার আলী খাঁ ও তার ভাই আনিজ বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এবিষয়ে তালা থানার ডিউটি অফিসার এ.এস.আই আল-আমিন জানান, মারামারির ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)