ডিসির নির্দেশ উপেক্ষা করে টিআর নির্বাচিত করলেন সাতানী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ

বিশেষ প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেনের নির্দেশকে উপেক্ষা করে গোপনে সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের শিক্ষক প্রতিনিধি নির্বাচিত করলেন জামায়াতের অর্থদাতা অধ্যক্ষ শিকদার আবুল কালাম আজাদ। শনিবার বিকালে প্রতিষ্ঠানের একটি কক্ষে গোপনে নিজের কয়েকজন শিক্ষককে ডেকে তিনি প্রতিনিধি নির্বাচনের কাজ সম্পন্ন করেন।

সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের কয়েকজন শিক্ষক বলেন, অধ্যক্ষ গোপনে শিক্ষক প্রতিনিধি নিয়োগ করবেন এটা জানতে পেরে আমরা প্রতিষ্ঠানে যায়। এরপর প্রতিষ্ঠানে কয়েকজন সাংবাদিক উপস্থিত হন। সকল বিষয় জানাবোঝা করে তারা চলে যান। এরপর আমরা জানতে পারি সাংবাদিক ভাইয়েরা বিষয়টি নিয়ে ডিসি স্যারের সাথে কথা বলেছেন। ডিসি স্যার সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের নির্বাচন সংক্রান্ত সকল কাজ বন্ধ করার নির্দেশ দিয়েছেন। তারপর আমরা বাড়িতে চলে আসি। কিন্তু পরে জানলাম ডিসি স্যারের সেই নির্দেশকে উপেক্ষা করে অধ্যক্ষ কলেজ শাখায় শিক্ষক প্রতিনিধি হিসেবে রাফিউল ইসলামকে, স্কুল শাখায় নাজমুল আরেফিনকে এবং সংরক্ষিত আসনে সুরাইয়া পারভীনকে নির্বাচিত করেছেন।

শিক্ষক প্রতিনিধি নির্বাচিত করেছেন এমন বিষয়টির সত্যতা নিশ্চিত করে সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের প্রভাষক রাফিউল ইসলাম বলেন, অধ্যক্ষ সকলের সম্মতিক্রমে আমাদের ৩ জনকে শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন।

এ ব্যাপারে জানার জন্য অধ্যক্ষ শিকদার আবুল কালাম আজাদের মোবাইলে ফোন দিলে তার স্ত্রী ফোনটি রিসিভ করে বলেন, আমার স্বামী বাড়িতে নেই। তিনি মোবাইল বাড়িতে রেখে বাইরে গেছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেন বলেন, প্রিজাইডিং অফিসারের অবর্তমানে নির্বাচন সংক্রান্ত কোন কিছু করার সুযোগ নেই। বিষয়টি আমি দেখছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)