ক্ষমতার দাপটে চেয়্যারম্যানকে মারপিট করলেন তালার ইউএনও

নিজস্ব প্রতিনিধি :
শালা জামায়াত ইসলাম রাজাকারের বাচ্ছা, তুই ডিসি স্যারের নামে বাজে কথা বল্লি কেন। এই বলে শুরু হয় অকথ্য গালিগালাজ। মাসিক সমন্বয় সভার মিটিংয়ের প্রায় শেষ পর্যায়ে ক্ষিপ্ত হয়ে এভাবেই উত্তোজিত হয়ে এক চেয়ারম্যানকে মারপিট করতে উদ্যত হয় তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন। বৃহস্পতিবার বেলা ২টার দিকে সাতক্ষীরার তালা উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিত একজন নাম প্রকাশ না করার শর্তে এসব কথা জানান।

তিনি আরও বলেন, এক পর্যায়ে ইউএনও মহোদয় গালিগালাজ করে ১ নং ধানদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনকে মারপিট করতে উদ্যত হয়। উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার অন্যান্য চেয়ারম্যানরা মারপিটের হাত থেকে চেয়ারম্যান জাহাঙ্গীরকে রক্ষা করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন তালা থানা পুলিশের ওসিকে কল দিয়ে চেয়ারম্যানকে গ্রেফতার কারার কথা বলেন। তাৎক্ষণিক উপজেলা পরিষদ চত্বর ঘিরে ফেলে পুলিশ।

ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন জানান, মাসিক সমন্বয় সভার মিটিংয়ে এডিপি, টিআর, কাবিখা প্রকল্পগুলো নতুন করে দেওয়ার কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন। আমি বলেছি, প্রকল্প দেওয়া রয়েছে নতুন করে আর দিবো না। ডিসি স্যার যদি পাশ করেন তবে করবেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে মারপিট করতে আসে। উপস্থিত অন্যান্য চেয়ারম্যানও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঠেকিয়ে দেন।

এদিকে, উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন বলেন, অসৌজন্যমূলক আচরণ করায় চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতারের জন্য বলা হয়েছে।

তালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল বলেন, আজ উপজেলা পরিষদে মাসিক সমন্বয় কমিটির মিটিং ছিলো। মিটিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের ঝগড়া হয়েছে। ইউএনও মহোদয় চেয়ারম্যানকে গ্রেফতারের কথা বললেও গ্রেফতার করা হয়নি।

উল্লেখ্য, এর আগেও তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেনের বিরুদ্ধে উগ্র হয়ে বিভিন্ন মানুষকে মারধরের একাধিক অভিযোগ রয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)