শনিবার, ২৬ মে ২০১৮, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়দল ব্রিজ উদ্বোধনের আগেই এ্যাপ্রোজ সড়ক বসে গেছে কাদাকাটি হলদেপোতা মোড়ে সরকারি জমিতে ঘর নির্মাণ চলছে চিরনিদ্রায় শায়িত হলেন উপাধ্যক্ষ আব্দুল হামিদ সাতক্ষীরা জেলা রেজিস্টারের দুনীতি পর্ব -১ প্রাণ মিল্ক জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপে অংশ নিতে ঢাকা যাচ্ছে সাতক্ষীরার ২০ সদস্যের দল কালিগঞ্জে এক মাদক সেবির ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড রথযাত্রা উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতি সভা কলারোয়ায় মাদকসহ ৩ যুবক আটক কলারোয়ার লাঙ্গলঝাড়ায় কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা কলারোয়ার কাজীরহাট কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন মধ্যপাড়া পাথর খনিতে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ অর্ধশত শ্রমিককে পুরুস্কৃত ইউএনওকে প্রত্যাহারের দাবিতে তালা উপজেলা পরিষদের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা সাতক্ষীরায় ৯ মাদক ব্যবসায়ীসহ আটক-৪৬ শামনগরে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা ছাত্রকে কাছে পেতে শিক্ষিকার তুলকালাম কাণ্ড বাসের অগ্রিম টিকিট ৩০ মে থেকে মাকে স্টেশনে ফেলে দিয়ে গেল ছেলে, কাঁদছেন বৃদ্ধা মা! ব্র্যাক এ নিয়োগ স্মরণশক্তি কমে যাওয়া একটি রোগ বঙ্গবন্ধু ভবনও করতে চাই: মমতা
‘যৌন দৃশ্য’ করতে গিয়ে ‘সম্ভ্রম’ হারিয়েছেন যারা…

‘যৌন দৃশ্য’ করতে গিয়ে ‘সম্ভ্রম’ হারিয়েছেন যারা…

 বিনোদন ডেস্ক:

রোমান্টিক দৃশ্য দেখতে কার না ভালো লাগে! যদি সে দৃশ্য হয় বেশ আবেদনময়ী, তাহলে তো কথাই নেই। দর্শকদের বেশ বেগ নিতে হয় পুরোটা দেখার।

তবে এসব দৃশ্যে যারা অভিনয় করেন, তারাও আমাদের মত মানুষ। তাদের মধ্যেও আমাদের মতই সমপরিমাণ আবেগ কাজ করে। অনেক ক্ষেত্রেই তারা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে তার সহ-অভিনেতা বা অভিনেত্রীর প্রতি আবেগি হয়ে পড়েন।

এদিকে, এই রোমান্টিক দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে পৃথিবীর অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউড, আরো এক ধাপ এগিয়ে। মধুচন্দ্রিমার দৃশ্য হোক, কিংবা আবেদনময়ী কোন রোমান্টিকতা হোক, সব ধরনের দৃশ্যতেই চিত্রনাট্যের সঙ্গে মিলিয়ে অভিনয় করতে বলিউড তারকাদের জুড়ি নেই।

আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে এমনই কিছু দৃশ্যের আলোকপাত, যেখানে দেখা যাবে, যৌন দৃশ্যে অভিনয় করতে গিয়ে সম্ভ্রম হারিয়েছেন যে সব বলিউড তারকারা।

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’

এই ছবির শুটিংয়ের সময় রণবীর কাপুর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় সহ অভিনেত্রী ইভলিন শর্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। এমনকি পরিচালকের কাট শব্দটির তোয়াক্কা না করেই নিজেদের প্রেম-পর্ব চালিয়ে যান তারা!

‘আই ডোন্ট লাভ ইউ’

অনেকেই হয়তো এই ছবিটি দেখেননি। তবে এই ছবিটি শিরোনামে উঠে এসেছিল ঘনিষ্ঠ দৃশ্যের সৌজন্যে। দুই অভিনেতা- চেতনা, রুশলান মুমতাজের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল এতে। সেখানেই রুশলান নাকি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন, যার ফলে সহ অভিনেতা চেতনার পোশাকের বোতাম খুলে ফেলেন। পরে যদিও তিনি ক্ষমা চেয়ে নেন।

‘অ্যা জেন্টলম্যান’

কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘অ্যা জেন্টলম্যান’ ছবিতে ‘কিসিং’ দৃশ্যে সংযম হারান সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন। ডিরেক্টর ‘কাট’ বললেও চুম্বনে ইতি টানেননি তারা!

এছাড়া বলিউডের মধ্যবর্তী কালিন সময়ে সব পুরুষের কামিনী হয়ে ছিলেন যে নারী, তার নাম জয়া প্রদা। তার সঙ্গে অভিনয় করার স্বপ্ন নিয়ে রাত কাটিয়েছেন অনেক নামী দামী বলিউড অভিনেতা।

একটি ছবিতে এই জয়া প্রদার সঙ্গে অভিনয়ের সুযোগ পান অভিনেতা দিলীপ তাহিল। ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ের সময় দিক বেদিক জ্ঞান শূণ্য হয়ে পড়লে জয় প্রদার প্রতিবাদ ও ক্ষোভের মূখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঠিক এই ধরণের একটি ধর্ষনের দৃশ্যে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরীর সঙ্গে অভিনয় করার সময় জ্ঞান হারান খলনায়ক রণজিৎ। মাধুরী এতটাই আশ্চর্য হয়েছিলেন যে, শোনা যায়, বেশ কিছুদিন অন্যমনস্ক কাটাতে হয়েছিল তাকে।

‘প্রেম নাম হ্যা মেরা’। বহুল জনপ্রিয় এই ডায়লগটি সকল বলিউড প্রেমির পরিচিত। এটি আর কারো নয় বরং জনপ্রিয় খল অভিনেতা প্রেম চোপড়ার। ‘গোল্ড মেডেল’ শিরোনামের একটি ছবিতে অভিনেত্রী ফরিয়ালের বিপরীতে অভিনয় করেন প্রেম চোপড়া।

তৎকালীন সময়ে ফরিয়াল ছিলেন সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের কাতারে। আর একারণেই হয়তো চিত্রনাট্যে না থাকা স্বত্বেও সহ অভিনেত্রীর প্রতি শুটিং সেটে কিছুটা আক্রমনাত্বক হয়ে ওঠেন এই অভিনেতা প্রেম চোপড়া।

‘প্রেম ধর্ম’ সিনেমায় অভিনয় করার সময়েও ডিম্পল কাপাডিয়ার সামনে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন বলিউডের সুপুরুষ বিনোদ। রাতে অন্তরঙ্গ দৃশ্যে সীমারেখা মানেননি তিনি। আকড়ে ধরে ডিম্পলকে পাগলের মতো চুমু খেতে শুরু করে দিয়েছিলেন বিনোদ।

পরিচালক মহেশ ভাট ‘কাট’ বললেও থামেননি বলিউড কিংবদন্তী অভিনেতা বিনোদ খান্না।

এদিকে, বিনোদ খন্না ও মাধুরী দীক্ষিতের অন্তরঙ্গ দৃশ্য সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। ‘দয়াবান’ ছবিতে নিজের বয়সের থেকে অনেকটাই ছোট মাধুরীর সঙ্গে অভিনয় করতে গিয়ে একসময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বিনোদ। মাধুরীর শরীরী মাধুর্যে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে, ঠোঁট কামড়ে দিয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainiksatkhira.Com
Developed BY Dainik Satkhira