পুরুষরা নারীর যে বিষয়গুলো দেখে আকৃষ্ট হয়

বিনোদন ডেস্ক:

নারীদের প্রতি পুরুষের আকর্ষণের বিষয়টি খুব স্বাভাবিক। প্রকৃতিগতভাবেই তারা একে অপরের প্রতি আকৃষ্ট হন। একজন নারীর বাহ্যিক সৌন্দর্যটাই একজন পুরুষের জন্য সব কিছু নয় বরং আরো অনেক বিষয় থাকে, যেগুলো একজন নারীর প্রতি পুরুষদেরকে আরো আগ্রহী করে তুলে।

আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে এমনই এক ভিন্ন আয়োজন, তাতে আলোকপাত করা হবে নারীর সাতটি বিষয়। যা পুরুষদের তার প্রতি পুরোপুরি আকৃষ্ট করে তুলে।

দেখে নেয়া যাক নারীর ওই ৭ টি বিষয়:

১. হাসি:

নারীদের হাসি খুবই স্বাভাবিক একটা বিষয় যা পুরুষের মন জয় করার জন্য যথেষ্ট। তারা খুব রহস্যজনকভাবে হাসতে পারে। আর সেই হাসি একজন পুরুষকে করে তুলে অধীর।

২. সৌন্দর্য:

প্রত্যেক নারী আপন সৌন্দর্যে সৌন্দর্য। অনেক কালো একটা মেয়ের মধ্যেও নিজস্ব অবয়ব রূপ লুকিয়ে থাকতে পারে। আর সে মোহনীয় সৌন্দর্যই পুরুষকে করে তুলতে পারে মনমুগ্ধ। বাড়িয়ে দিতে পারে তার প্রতি আকর্ষণ।

৩. বাচনভঙ্গি:

একজন নারী খুব সুন্দরভাবে একটি কাজ করে থাকেন, সেটি হলো গুছিয়ে কথা বলা! তার সেই কথা বলার ভঙ্গিই মুগ্ধ করে ফেলতে পারে একজন পুরুষকে। নারীরা বেশিরভাগ সময়েই বেশ গুছিয়ে কথা বলেন। যার ফলে নারীদের কথা পুরুষদের কাছে মনে হয় মধুমাখা। ফলে আকর্ষণবোধ বেড়ে যায়।

৪. চুলের ধরণ:

একটি নারীর সকল সৌন্দর্যই যেন লেগে থাকে তার চুলের বাঁধনে। একজন নারী তার চুল বেঁধে রাখুক বা খুলে রাখুক, হালকা বাতাসে চুলের দোদুল্যমানতা দেখতে প্রত্যেক পুরুষেরই বেশ ভালো লাগে। নারীর ঝলমলে চুল সব পুরুষেরই পছন্দ।

৫. সরলতা:

নারী শব্দটির সাথে সরলতা শব্দটি যেন ওতপ্রোতভাবে জড়িত। নারী মানেই যেন সরল হবে। আর এই সরলতাই প্রত্যেক পুরুষের তার প্রতি আকর্ষণ বাড়িয়ে দেয়। একজন নারী যদি কুটিল ও হিংস্র প্রকৃতির হয় তাহলে তার প্রতি কোনো পুরুষেরই আকর্ষণবোধ হবে না। পুরুষরা এমন নারীর প্রতি আকর্ষণবোধ করে যে হবে সরল এবং মায়াবতী।

৬. ছেলেমানুষি ভাব:

অনেক নারীর মাঝেই ছেলেমানুষি ভাব থাকে। এই ভাবই আকর্ষিত করে তোলে একজন পুরুষকে।

৭. চোখের ভঙ্গি:

নারীদের আরেকটি বিষয় থাকে যা একজন পুরুষকে তার প্রতি আকর্ষণবোধ আরো অধিক বাড়াতে পারে। সেটি হলো তার চোখের ভঙ্গি বা চোখের ভাষা। একজন নারীর চোখে অনেক ভাষা থাকে। আর পুরুষরা সেই ভাষা বুঝতে খুব ভালোবাসে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)