বুধবার, ২৩ মে ২০১৮, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দৈনিক পত্রদূত সম্পাদক স. ম আলাউদ্দিন হত্যা মামলায় সাক্ষ্য দিলেন লুৎফুন্নেছা বেগম দেবহাটার পারুলিয়া মায়াজাল শপিং সেন্টারের শুভ উদ্বোধন কুশখালীতে পলাশ অভিভাবক দলের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কালিগঞ্জে জাতীয় পার্টির মহিলা ইফতার মাহফিল অনুষ্ঠিত কলারোয়া পাইলট হাইস্কুলের উদ্যোগে আনন্দ র‌্যালী কলারোয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেফতার কেয়ার টেকার কর্তৃক জাল দলিল সৃষ্টি করে দৃষ্টি প্রতিবন্ধির সম্পত্তি দখলের চেষ্টার ভোমরা স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ শ্রমিকের সাথে রাস্তা মেরামতের কাজ করলেন এমপি জগলুল হায়দার সাতক্ষীরায় জামায়াতের রোকন ও ৪ নেতা-কর্মীসহ আটক-৪০ পলাশপোল এলাকায় আরসিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন বিশ্বকাপে চোখ রাখুন এই ১০ জনে চঞ্চলই হার্টফেল ফয়েজ! যে চ্যালেঞ্জে রশিদকে হারিয়ে দিলেন সাকিব রমজান মাসেও থেমে নেই অবৈধ যৌন ব্যবসা অস্ত্র কাঁধে বিশ্ববিদ্যালয়ে তরুণী! বাপ-ছেলে মিলে যৌন নির্যাতন আইফোন জব্দ, প্রতিবাদে সড়ক অবরোধ নিজ কক্ষপথে বঙ্গবন্ধু-১, অপেক্ষা শেষ মুহূর্তের কালিগঞ্জে তথ্য-প্রযুক্তি লীগের কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইউ এন ও, ওসি এবং সাঈদ মেহেদীকে
পুরুষরা নারীর যে বিষয়গুলো দেখে আকৃষ্ট হয়

পুরুষরা নারীর যে বিষয়গুলো দেখে আকৃষ্ট হয়

বিনোদন ডেস্ক:

নারীদের প্রতি পুরুষের আকর্ষণের বিষয়টি খুব স্বাভাবিক। প্রকৃতিগতভাবেই তারা একে অপরের প্রতি আকৃষ্ট হন। একজন নারীর বাহ্যিক সৌন্দর্যটাই একজন পুরুষের জন্য সব কিছু নয় বরং আরো অনেক বিষয় থাকে, যেগুলো একজন নারীর প্রতি পুরুষদেরকে আরো আগ্রহী করে তুলে।

আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য থাকছে এমনই এক ভিন্ন আয়োজন, তাতে আলোকপাত করা হবে নারীর সাতটি বিষয়। যা পুরুষদের তার প্রতি পুরোপুরি আকৃষ্ট করে তুলে।

দেখে নেয়া যাক নারীর ওই ৭ টি বিষয়:

১. হাসি:

নারীদের হাসি খুবই স্বাভাবিক একটা বিষয় যা পুরুষের মন জয় করার জন্য যথেষ্ট। তারা খুব রহস্যজনকভাবে হাসতে পারে। আর সেই হাসি একজন পুরুষকে করে তুলে অধীর।

২. সৌন্দর্য:

প্রত্যেক নারী আপন সৌন্দর্যে সৌন্দর্য। অনেক কালো একটা মেয়ের মধ্যেও নিজস্ব অবয়ব রূপ লুকিয়ে থাকতে পারে। আর সে মোহনীয় সৌন্দর্যই পুরুষকে করে তুলতে পারে মনমুগ্ধ। বাড়িয়ে দিতে পারে তার প্রতি আকর্ষণ।

৩. বাচনভঙ্গি:

একজন নারী খুব সুন্দরভাবে একটি কাজ করে থাকেন, সেটি হলো গুছিয়ে কথা বলা! তার সেই কথা বলার ভঙ্গিই মুগ্ধ করে ফেলতে পারে একজন পুরুষকে। নারীরা বেশিরভাগ সময়েই বেশ গুছিয়ে কথা বলেন। যার ফলে নারীদের কথা পুরুষদের কাছে মনে হয় মধুমাখা। ফলে আকর্ষণবোধ বেড়ে যায়।

৪. চুলের ধরণ:

একটি নারীর সকল সৌন্দর্যই যেন লেগে থাকে তার চুলের বাঁধনে। একজন নারী তার চুল বেঁধে রাখুক বা খুলে রাখুক, হালকা বাতাসে চুলের দোদুল্যমানতা দেখতে প্রত্যেক পুরুষেরই বেশ ভালো লাগে। নারীর ঝলমলে চুল সব পুরুষেরই পছন্দ।

৫. সরলতা:

নারী শব্দটির সাথে সরলতা শব্দটি যেন ওতপ্রোতভাবে জড়িত। নারী মানেই যেন সরল হবে। আর এই সরলতাই প্রত্যেক পুরুষের তার প্রতি আকর্ষণ বাড়িয়ে দেয়। একজন নারী যদি কুটিল ও হিংস্র প্রকৃতির হয় তাহলে তার প্রতি কোনো পুরুষেরই আকর্ষণবোধ হবে না। পুরুষরা এমন নারীর প্রতি আকর্ষণবোধ করে যে হবে সরল এবং মায়াবতী।

৬. ছেলেমানুষি ভাব:

অনেক নারীর মাঝেই ছেলেমানুষি ভাব থাকে। এই ভাবই আকর্ষিত করে তোলে একজন পুরুষকে।

৭. চোখের ভঙ্গি:

নারীদের আরেকটি বিষয় থাকে যা একজন পুরুষকে তার প্রতি আকর্ষণবোধ আরো অধিক বাড়াতে পারে। সেটি হলো তার চোখের ভঙ্গি বা চোখের ভাষা। একজন নারীর চোখে অনেক ভাষা থাকে। আর পুরুষরা সেই ভাষা বুঝতে খুব ভালোবাসে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainiksatkhira.Com
Developed BY Dainik Satkhira