সাতক্ষীরায় বজ্রপাতে নিহত-৩ ও আহত-৫

নিজস্ব  প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে বজ্রপাতে দুই মৎস্য শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাশিমাড়ি গ্রামের একটি মৎস্য ঘেরে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের আমের আলী সরদারের ছেলে সাইদুল্লাহ (১৩),শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের ঘোলা গ্রামের মৃত আব্দুল মাজেদ সরদারের ছেলে আশরাফ সরদার (২৮) ও একই ইউনিয়নের গাংআটি গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে আমিনুর রহমান (১৬)।

আহত শ্রমিরা হলেন, মিজানুর রহমান, শাহিনুর রহমান, মোস্তাফিজুর রহমান, আব্দুর রহিম ও আক্তারুল ইসলাম। আহতদের সকলের বাড়ি কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার বিভিন্ন স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান,কুচপুকুর গ্রামের শিশু সাইদুল্লাহ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বাড়ির ছাদের উপর বৃষ্টির পানি সরাচ্ছিলো। এ সময় বিকট শব্দে বজ্রপাত ঘটলে সে ঘটনা স্থলেই মারা যায়।

এদিকে দুপুরে শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের একটি মৎস্য ঘেরে ১০/১৫ জন শ্রমিক একসাথে মৎস্য ঘেরের বেঁড়িবাধ সংস্কার, মাছ শিকারসহ বিভিন্ন কাজ করছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন আশরাফ ও আমিনুর। আহত হন আরো ৫ জন। আহতদের স্থানীয় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)