প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বনেতা: শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে। শেখ হাসিনা এখন শুধু দেশেরই নেত্রী নয়, তিনি এখন বিশ্ব নেতা।
রাজনীতি করতে হলে নেতাকর্মীদের আদর্শবান হতে হবে উল্লেখ করে তিনি বলেন, রাজনীতি করতে হলে আগে ভাল মানুষ হতে হবে, তারপরে রাজনীতিতে আসতে হবে।
আমু আরো বলেন, ভাল মানুষ না হলে ভাল রাজনীতিবিদ হওয়া যায় না। আর তাই আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ থাকতে হবে। সেই আদর্শ দেশের সর্বত্র ছড়িয়ে দিতে হবে।
শনিবার দুপুরে জেলার নলছিটি মার্চেন্ট বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
আমির হোসেন আমু আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। এ অর্জন আমাদের জন্য অত্যন্ত গৌরবের।
গ্রামের মানুষের অভাব দূর হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাতা দেয়ার মাধ্যমে গ্রামীণ অর্থনীতির চাঁকা ঘুরিয়েছেন। গ্রামের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয় না, বেকারত্বও দূর হয়েছে।
দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান শিল্পমন্ত্রী।
নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইঞ্জিনিয়ার জি কে মোস্তাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ, দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা ও মগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব জনি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)