সাতক্ষীরা জেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক বিদ্যুৎ বিশ্বাসের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগে সংবাদ সম্মেলন

শহর প্রতিনিধি :
সাতক্ষীরা শহরের কুখ্যাত মাদক সম্রাট, হিরোইন ও ইয়াবা সেবনকারী বিদ্যুৎ বিশ্বাস কর্তৃক মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন সুলতানপুর এলাকার মৃত. শেখ রফিকুজ্জামানের ছেলে শেখ তৌহিদুজ্জামান চপল। রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক পাল্টা সংবাদ সম্মেলনে তিনি এই প্রতিবাদ জানান।
লিখিত বক্তব্যে শেখ তৌহিদুজ্জামান চপল বলেন, আমি ১৯৮৪-৮৫ সালে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন সময়ে দলের সহযোগী সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করে আসছি। গত বছর কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে সভাপতি করে সাতক্ষীরা জেলা তরুণলীগের কমিটি ঘোষণা করলে আমি সামাজিক মর্যাদা সম্পন্ন ব্যক্তিদের নিয়ে সাতক্ষীরা জেলা তরুণলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করি। এসময় জেলা আ’লীগসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জেলা তরুণলীগের ভূয়সী প্রশংসা করেন।
তিনি অভিযোগ করে বলেন, তরুণ লীগৈর কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত নেতা জি,এম শফিউলাহ নিজেই একজন মাদক ব্যবসায়ী। সে দেশের বিভিন্ন অ লে মাদক ব্যবসা ও পাচারের সাথে জড়িত। কমিটি ঘোষণা হওয়ার পর সে আমাকে উক্ত ব্যবসা পরিচালনার প্রস্তাব দিলে আমি তাতে অস্বীকৃতি জানাই। এরই জের ধরে বছর ঘুরতে না ঘুরতেই কেন্দ্রীয় তরুণলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক, জালিয়াতি মামলার আসামী প্রতারক জি,এম শফিউলাহ আকস্মিকভাবে আমাদের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। শফিউলাহ নিজেই বহিস্কৃত হয়ে কিভাবে কমিটি বিলুপ্তি করতে পারেন এমন প্রশ্ন রেখে চপল বলেন, সাতক্ষীরায় পরিপূর্ণভাবে মাদক ব্যবসা করার জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দের তোয়াক্কা না করেই পুনরায় তিনি সাতক্ষীরা জেলা তরুণলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেন। উক্ত কমিটির যুগ্ম আহবায়কের দায়িত্ব দেন সাতক্ষীরার চিহ্নিত মাদক সম্রাট, হিরোইন ও ইয়াবা সেবনকারী বিদ্যুৎ বিশ্বাসকে। মাদক সেবনের কারণে বিদ্যুৎ বিশ্বাস ইতোপূর্বে কয়েকবার জেলহাজতও খেটেছে। ফলে এভাবে কমিটি দেওয়া এবং বিলুপ্তি করায় শফিউলাহ সারা বাংলাদেশে তরুণলীগকে হেয় প্রতিপন্ন করছে।
এনিয়ে জি,এম শফিউলার সাথে আমার বিরোধের সূত্রপাত ঘটে। কিন্তু বিদ্যুৎ বিশ্বাসের সাথে আমার কোন বিষয় নিয়ে বিরোধ নেই। বিদ্যুৎ বিশ্বাস নিজেই উদ্যোগী হয়ে শফিউলাহর পক্ষ নিয়ে ফেসবুকে বিভিন্ন অশালীন মন্তব্য করাসহ শহরের গুরুত্বপূর্ণ মোড়ে আমার নামে বিভিন্ন ধরনের আপত্তিকর কথাবার্তা ছাড়াতে থাকে। কিন্তু তারপরও আমি দলের ভাবমূর্তির কথা বিবেচনা করে কোন প্রতিবাদ করিনি। বরং সে নিজেই গত ১০ জানুয়ারি আমার মোবাইলে ফোন দিয়ে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদর্শন করে। আবার সে নিজেই ১২ জানুয়ারি সদর থানায় আমার নামে একটি মিথ্যে জিডিও করেছে।
শেখ তৌহিদুজ্জামান চপল আরও বলেন, উক্ত বিদ্যুৎ বিশ্বাস চালততেলা মোড়, বাটকেখালী মোড়, পিটিআই মোড় এলাকায় সংঘটিত সকল চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত। এছাড়া মাদক সেবন করে অত্র এলাকার স্কুল-কলেজগামী মেয়েদের উত্যাক্ত করাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। এ বিষয়ে আমি থানা পুলিশকে অবহিত করার কারণে বিদ্যুৎ বিশ্বাস আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে আমার বাড়িতে জুয়ার আসর বসে মর্মে একটি মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট সংবাদ সম্মেলন করেছে। যা সম্পূর্ণ মিথ্যে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসাথে আমি উক্ত ঘটনার সঠিক তদন্তের জন্য আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করছি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)