সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশের ক্ষতি ও উন্নয়ন বাঁধাগ্রস্থ হয় এমন কোন উস্কানীমূলক বক্তব্য দেওয়া যাবেনা- এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ:

সারা দেশের ন্যায় সাতক্ষীরায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবে জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা জেলা চেয়ারম্যান জ্যোৎ¯œা আরা’র স ালনায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন,“বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশের ক্ষতি ও উন্নয়ন বাঁধাগ্রস্থ হয় এমন কোন উস্কানীমূলক বক্তব্য দেওয়া দেওয়া যাবেনা। যারা দেশের ভাল চায়না তারাই দেশকে অস্থিতিশীল করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীরা দেশ ও জাতির শক্রু। এজন্য সকলকে সজাগ ও সতর্ক থেকে এক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করে গেছেন এবং তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্বের মধ্যে বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে পরিচিতি লাভ করিয়েছেন।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, সাধারণ সম্পাদক সৈয়দ মহিউদ্দিন হাসেমী তপু, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসমত আরা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা প্রমুখ। বৈরী আবহাওয়া উপেক্ষা করে সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের। এসময় জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)