সাতক্ষীরা সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সাথে ইফতার করলেন এমপি রবি

পবিত্র মাহে-রমজানের রহমতের মাগফিরাতের ১৫তম দিনে সাতক্ষীরা সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সাথে ইফতার করলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

মঙ্গলবার (২১ মে) ১৫ রমজানে শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের আয়োজনে এতিম শিশুদের নিয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় এমপি রবি ইফতারের পূর্বে প্রতিটি টেবিল ঘুরে ঘুরে এতিম শিশুদের সঙ্গে কুশল বিনিময় করেন ও তাদের খোঁজ-খবর নেন এবং রমজানের শুভেচ্ছা জানান। প্রায় শতাধিক এতিম শিশুদের সাথে কথা বলেন এবং তাদের বিভিন্ন কষ্টের কথা শুনেন। ছোট ছোট এতিম শিশুকে বুকে টেনে নিয়ে এমপি রবি আদর করেন। শিশুরাও এমপি রবিকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়ে।

পরে জেলা সমাজসেবা অধিদফতরের সহকারী পরিচালক হারুন অর রশিদের সভাপতিত্বে ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার ইলতুৎমিশ, জেলা সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লিয়াকত পারভেজ, শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের পরিচালক এ.কে.এম আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সমাজসেবা প্রবেশন অফিসার মো. মিজানুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনজুর হোসেন, সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, পৌর কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মো. জামাল উদ্দিন, প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন, কামরুজ্জামান কাজী, খুরশীদ জাহান শিলা প্রমুখ।

ইফতারের আগে দেশ ও জাতির সমৃদ্ধি, শান্তি, উন্নয়ন ও সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ, শহীদ জাতীয় চার নেতা, শহীদ মুক্তিযোদ্ধা ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়।

সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সৌজন্যে এতিম শিশুদের রাতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)