সাতক্ষীরা শিল্প গোষ্ঠীর পাশে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান

দীপালোক একাডেমীতে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান । আজ(বৃহস্পতিবার) বেলা ১২ টায় সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান দীপালোক একাডেমী পরিদর্শন করেন । এ সময় ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বরণ করেন একাডেমীর শিল্পী পলাশ মন্ডল,সুমন,সুজন,দিপ্ত,দিপন ও অনেকে ।

দীপালোক একাডেমীর পরিচালক বরুণ ব্যানারজী বলেন, শিশু ও বর্তমান তরুণ তরুণীদেরকে নাটক, নৃত্য, আবৃতি, সংগীত, গীটার শিক্ষাসহ একাধিক বিষয়ে তার প্রতিষ্ঠান শিক্ষা দিয়ে চলেছে । তাছাড়া তার প্রতিষ্ঠান নতুন প্রজন্মের তরুণদের নিয়ে সমাজ থেকে মাদকতা, অপসংস্কৃতি ও জঙ্গিবাদ দূর করার লক্ষে সাতক্ষীরা সহ একাধিক জেলায় কাজ করছে ।

পুলিশ সুপারের আগমন উপলক্ষে একাডেমীর সংগীত শিল্পী সানন্দা সরকার মৌ, জেসমিন আরা তানিয়া সহ নৃত্য শিল্পী মৃত্তিকা ও স্বর্ণালী মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন ।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান একাডেমীক কার্যক্রমকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করে বলেন , মানসিক সত্তার বিকাশ ঘটিয়ে পার্থিব দুঃখ, দুর্দশা এবং অপরাধ মূলক কার্যক্রম থেকে বেরিয়ে আসার জন্য সংগীত,নৃত্য ও খেলা ধুলার বিকল্প নাই ।

তিনি আরও বলেন, সাতক্ষীরা হলও প্রকৃত শিল্পীদের জন্ম ভূমি যেখানে আবজাল হোসেন , মৌসুমি ,ফ্লগুনি হামিদ , আমিন খান , সৌম্য সরকার , মুস্তাফিজুর সহ আরও অনেক ব্যক্তির জন্ম হয়েছে । তিনি ও তার বাংলাদেশ পুলিশ সব সময় শিল্পীদের পাশে থেকে সাংস্কৃতিক কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গিকার করেন ।

সব শেষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে জাতীয় চিত্র অংকন প্রতিযোগিতায় ১ম পুরষ্কার প্রাপ্ত শুভজিৎ বন্দোপাধ্যায় এর হাতে ক্রেস তুলে দেন । এবং দীপালোক একাডেমীর পক্ষ থেকে তানিয়া সম্মাননা ক্রেস তুলেদেন পুলিশ সুপারের হাতে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)