সাতক্ষীরা বুক হাউজ থেকে ষষ্ঠ শ্রেণির সরকারি বই উদ্ধার

জেলা শহরের ‘ সাতক্ষীরা বুক হাউজ’ থেকে আজ বিকালে সরকারি ৬ষ্ঠ শ্রেণির ২০১৯ শিক্ষা বর্ষের ৪৮০ পিস বিজ্ঞান বই উদ্ধার করেছে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি অভিযোগ করে বলেন, সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা আবদুল আলমামুনের কাছে , সাতক্ষীরা বুক হাউজে স্কুল কলেজের ও বিভিন্ন গল্প উপন্যাসের সাথে ষষ্ঠ শ্রেণির কিছু সরকারি বই মজুদ রাখা হয়েছে ও বিক্রয় হচ্ছে ।

অভিযোগ পাওয়ার পর তিনি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জাহিদুর ইসলাম এবং শিক্ষা পরিদর্শক মেহেদি হাসান ও মোহম্মদ সাগরকে ঘটনার সত্যতা নিশ্চিত করার জন্য অনুসন্ধানে পাঠান । পরবর্তীতে সাতক্ষীরা বুক হাউজে সরকারি ৬ ষষ্ঠ শ্রেণির বিজ্ঞান বই থাকায়, বর্তমান দায়িত্ব রত জেলা প্রশাসক ইফতেখার হোসেনের নির্দেশে ম্যাজিস্ট্রেট সজল মোল্লা ও আমিনুল ইসলাম অভিযান চালিয়ে ওই সময় দোকানে পাওয়া ৪৮০ পিস ষষ্ঠ শ্রেণির বিজ্ঞান বই উদ্ধার করে ।

এ সময় দোকান মালিক পক্ষ থেকে বলা হয় , ঢাকা গোমতী প্রিন্টার্স এর ম্যানেজার সাহা আলম বিজ্ঞান বই সাপলাই এর টেন্ডার পাওয়ায় , কয়রা ও সাতক্ষীরা তাদের দোকানে কিছু বই রেখেছেন ।

সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা আবদুল আলমামুন বই উদ্ধারের ঘটনা নিশ্চিত করে বলেন , বই গুলি বর্তমানে জেলা শিক্ষা অফিসে রাখা হয়েছে । ঘটনা যাচাই বাছাই এর পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)