সাতক্ষীরায় মিথ্যে অপপ্রচার চালানোর প্রতিবাদে জেলা তরুণ লীগ নেতার সংবাদ সম্মেলন

শহর প্রতিনিধিঃ

সাতক্ষীরায় শেখ তহিদুজ্জামান চপলের অপকর্ম প্রকাশ করে সংবাদ সম্মেলন করায় পাল্টা মিথ্যা, ভিত্তিহীন ও অপপ্রচার মূলক সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন জেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক শহরের সুলতানপুর (সাহাপাড়া) এলাকার চিত্ত রঞ্জন বিশ্বাসের ছেলে বিদ্যুৎ বিশ্বাস। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা এক সংবাদ সম্মেলনে তিনি এই প্রতিবাদ জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমান আমি জেলা তরুণ লীগের যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছি। আমি তরুণলীগে যোগদানের পর থেকে সুলতানপুর এলাকার শেখ তহিদুজ্জামান চপল বিভিন্ন স্থানে আমার সম্পর্কে অশীল মন্তব্য ও কুৎসা রটানোসহ আমাকে মারপিট, খুন জখমসহ জান মালের ক্ষয়ক্ষতি করার হুমকি প্রদর্শন করে। এছাড়া চপলের বাড়িতে জুয়ার আসার বসানোসহ এসবরে প্রতিবাদ করে গত ১৩ জানুয়ারি আমি সাতক্ষীরা প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করি। এতে চপল আরও ক্ষিপ্ত হয়ে পরদিন আমাকে মাদকাসাক্ত ও মাদক ব্যবসায়ী উল্লেখ করে একটি মিথ্যে সংবাদ সম্মেলনে করে। যার কোন প্রমাণ তার কাছে নেই। আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে মাদক ব্যবসায়ী ও সেবনকারী বানিয়ে প্রশাসনের নজরে আনার জন্য সে এধরনের মিথ্যের আশ্রয় নিয়েছে। আমি উক্ত সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন, সম্মেলনে চপল উল্লেখ করেছেন তিনি এখনো সাতক্ষীরা জেলা তরুণলীগের সভাপতি আছেন এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি এম শফিউলাহ বর্তমানে বহিষ্কৃত। যা সম্পূর্ণ মিথ্যে। জি এম শফিউলাহ এখনো কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আছেন। প্রকৃতপক্ষে চপলের কমিটি বিলুপ্ত হওয়ার সংবাদ সাতক্ষীরার গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরও চপল নির্লজ্জের মত নিজেকে তরুণলীগের সভাপতি দাবি করে আসছেন।
তিনি অভিযোগ করে বলেন, সংবাদ সম্মেলনে চপল আমাকে উক্ত্যক্তকারীও বানিয়েছে। অথচ আমার মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী। সুতরাং আমার পক্ষে এহেন কাজ করা কিভাবে শোভনীয়। এদিকে চপল জুয়ার আসর বনিয়ে লক্ষ লক্ষ টাকা আয় করে যাচ্ছেন। তার এ অসামাজিক কর্ম ধামা চাপা দেওয়ার জন্য আমার বিরুদ্ধে এধরনের মিথ্যা সংবাদ প্রচার করেছেন। আমি  চপলের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা পুলিশ সুপার ও সকল গোয়েন্দা সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)