সাতক্ষীরায় জেলা পুলিশের ইফতার ও দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে রোজাদারদের সম্মানে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার পুলিশ লাইনন্সে ইফতার ও দোয়ানুষ্ঠাণের আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠান সংক্ষিপ্ত স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান। এ সময় তিনি জেলা পুলিশের আমন্ত্রণে আগত সকল অতিথিকে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে জেলা পুলিশের জন্য দোয়া প্রার্থনা করেন।

ইফতার অনুষ্ঠাণে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান বিপিএম। ইফতার ও দোয়ানুষ্ঠাণে অংশ গ্রহণ করেন জেলা ও দায়রা জর্জ মো. সাদিকুল ইসলাম তালুকদার, জেলা প্রশাসক মো.ইফতেকার হোসেন, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব নজরুল ইসলাম, সাতক্ষীরা-১ তালা-কলারোয়ার সংসদ সদস্য অ্যাড. মুস্তফালুৎফুল্লাহ, সাতক্ষীরা-৪ শ্যামনগর আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল সরকার মো. মোস্তাফিজুর রহমান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী সামছুজোহা, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মঈনউদ্দীন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, তালা সার্কেলের পুলিশ সুপার আতিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি আবু আহম্মেদ, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব সভাপতি বরুণ ব্যানার্জী, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএম মোস্তাকিম, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাতক্ষীরা আইনজীবী সমিতির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউনউল্লাহ সবুজ, জেলা জজ কোর্টের পিপি ওসমান গণি, এপিপি তামিম হোসেন সোহাগ, জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক আলী আজম খান, এনএসআইয়ের উপ পরিচালক মোজাম্মেল হোসেন, সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠাণের কর্মকর্তাগণ ও পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)