সদর উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই কর্তৃক পক্ষপাত গ্রস্ত এক ব্যক্তির জমি জোরপূর্বক দখল:প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই কর্তৃক পাওয়ার নামা বুনিয়াদে পক্ষপাত গ্রস্ত এক ব্যক্তির জমি জোরপূর্বক দখল ও গাছ কর্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন, সাতক্ষীরা শহরের রাজার বাগান এলাকার মৃত ছাকবত আলীর পুত্র ভুক্তভোগী মীর মোশাররফ হোসেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, সদর উপজেলার মাছখোলা মৌজায় আমার ২৪ শতক জমি রয়েছে। আমি উক্ত সম্পত্তিতে দীর্ঘ ১০/১২ বছর পূর্বে প্রায় ১৫০টি মেহগনি গাছ লাগাইয়া শান্তিপূর্ণ ভোগদখল করিয়া আসিতে থাকাকালে নিঃস্বত্ববান ও দখল বিহীন আমার বোন তাছলিমার নিকট হইতে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুর ছোট ভাই আকরামুজ্জামান এক ত কি পাওয়ার নামা হাসিল করিয়া গত ১ আগষ্ট ২০১৯ তারিখ বেলা ১১টা ২৫ মিনিটের সময় তপশীল জমিতে জোর পূর্বক প্রবেশ করে আমার লাগানো মেহগনি গাছ কর্তন করিতে থাকে। এ সংবাদ পাওয়ার সাথে সাথে অমি আকরামুজ্জামানের ০১৭১৬-১৪৯৯৫৮ নাম্বারের মোবাইল ফোনে কথা বলে তাকে উক্ত অন্যায় কাজ হতে বিরত থাকতে অনুরোধ জানালে আকরামুজ্জামান আমাকে উল্টো গালিগালাজসহ খুন জখমের হুমকি দেয়। এরপর বিষয়টি আমি তার বড় ভাই উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুকে জানাইলে তিনিও আমার সাথে অন্যায় ব্যবহার করেন এবং অদ্যাবধি তারা ঐ গাছ কর্তনের কাজে লিপ্ত রয়েছেন।

তিনি আরো বলেন, আমি পক্ষপাত গ্রস্ত একজন রুগী। আমার একটি মাত্র পুত্র সন্তান রয়েছে। আমি তাদের শক্তির কাছে খুব দূর্বল। এমতাবস্থায় তিনি (মীর মোশাররফ) সঠিক তদন্তে তপশীল সম্পত্তিতে তার আইনগত অধিকার ফিরিয়ে পাওয়ার জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)