শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের উপ কমিটি গঠন

জি,এম শাহাদাত ,শ্যামনগর :
সাতক্ষীরার সাংবাদিক জগতের এক অনন্য প্রতিষ্ঠান শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাব। যেটি স্বমহিমায় শ্যামনগর সদরে মাথা উঁচু করে দাড়িয়ে আছে।
বিগত দিনে যেমন মানবতাবাদী, সমাজসেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আলোচনায় এসেছে রিপোর্টার্স ক্লাব ঠিক তেমনি সেরকম কিছু নতুন কর্মকাণ্ড করতে উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে ক্লাবটি।
শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরানের আহ্বানে ক্লাবের অগ্রগতির জন্য এক জরুরী সভার আয়োজন করা হয়।
আজ সকালে অনুষ্ঠিতব্য উপজেলা রিপোর্টার্স ক্লাবের নিজস্ব কার্যালয়ে উক্ত জরুরী সভায় গাজী আল ইমরানের সভাপতিত্বে এবং সহ-সভাপতি স.ম ওসমান গনী সোহাগের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ খলিলুর রহমান, গোলাম মোস্তফা, পলাশ দেবনাথ, আক্তার হোসেন, মারুফ বিল্লাহ রুবেল, আব্দুল্ল্যাহ আল মামুন, বিজয় মণ্ডল, আশিকুর রহমান, আব্দুল আলিম, এস.এম সাহেব আলী, শাহাদাত, বেলাল হোসেন, আজিজুর রহমান প্রমুখ।
সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে রিপোর্টার্স ক্লাবের দ্বারা মানবতাবাদী, সামাজিক, উন্নয়ন, ক্রীড়া, বিনোদন সহ আরও অনেক কর্মকাণ্ড সম্পন্ন করার জন্য উপ কমিটি গঠন করার প্রস্তাব জানালে উপস্থিত সকলেই সম্মতি জানান।
আলোচনা সভার সকল এজেন্ডা নিয়ে আলোচনা শেষে উপ কমিটি গঠিত হয়।
উপ কমিটির নেতৃবৃন্দ ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের মতামত এবং সহযোগিতায় সকল কার্যক্রম বাস্তবায়ন করবে।
সদস্য যাচাই-বাছাই উপ কমিটিতে সকলের সর্বসম্মতিক্রমে আমজাদ হোসেন মিঠুকে আহ্বায়ক, পলাশ দেবনাথকে যুগ্ম-আহ্বায়ক এবং গাজী আলিম কে সদস্য করা হয়।
ক্রীড়া, বিনোদন ও ভ্রমণ উপ কমিটিতে সকলের সর্বসম্মতিক্রমে স.ম ওসমান গনী সোহাগকে আহ্বায়ক, এম.ডি গোলাম মোস্তফা ও আব্দুল আলিম কে যুগ্ম-আহ্বায়ক, আশিকুর রহমান কে সদস্য করা হয়।
মানবতা ও সমাজ সেবা উপ কমিটিতে মোঃ খলিলুর রহমানকে আহ্বায়ক, বিজয় মণ্ডল কে যুগ্ম-আহ্বায়ক ও এস.এম সাহেব আলী কে সদস্য করা হয়।
অর্থ বিষয়ক অনুদান উপ কমিটিতে শাহাদাত কে আহ্বায়ক, মারুফ বিল্লাহ রুবেল কে যুগ্ম-আহ্বায়ক ও আব্দুল্ল্যাহ আল মামুন কে সদস্য করা হয়।
তাছাড়া মাসিক মিটিং উপ কমিটিতে গাজী আলিম কে আহ্বায়ক, আক্তার হোসেন কে যুগ্ম-আহ্বায়ক, বেলাল হোসেন ও আজিজুর রহমানকে সদস্য করা হয়।
কমিটি গঠনের পর রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি স.ম ওসমান গনী সোহাগ ক্লাবের নতুন সদস্য হিসেবে ফারদিন ইয়াসিন ও জগোবন্ধু মণ্ডলের নাম প্রস্তাব করেন।
ক্লাবের বিধি অনুযায়ী তারা আবেদন করলে যাচাই-বাছাই কমিটির অনুমোদনে তারা সদস্যপদ লাভ করতে পারবে।
সকল বিষয় নিয়ে সুষ্ঠু আলোচনা শেষে রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান আবারও বক্তব্যের মাধ্যমে সকলকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)