শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’

আবারো শুরু হচ্ছে বিশ্বসুন্দরী খোঁজার আয়োজন। আর এ আয়োজনে এবারো অংশ নিচ্ছে বাংলাদেশ। তাই অনুষ্ঠিত হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’। ১৬ সেপ্টেম্বর থেকে এ আয়োজন শুরু হবে বলে নিশ্চিত করেছে আয়োজক অন্তর শোবিজ।

চলতি মাসের শেষ সপ্তাহে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ বিজয়ীকে ‘মিস ওয়ার্ল্ডে’ এর চূড়ান্ত আসরে পাঠানো হবে।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, এখন নির্বাচনী সময়। তাই আমাদের আয়োজন করতে একটু দেরি হয়ে গেলো। তবে সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হবে। তাই আমরা এবারের আয়োজন ১৬ থেকে ২৪ তারিখের মধ্যে সম্পন্ন করতে চাই।

এদিকে, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ তে অংশগ্রহণের প্রতিযোগিকে অনলাইন রেজিস্টেশন করতে হবে। এরপরে আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি)তে অডিশনের জন্য উপস্থিত হতে হবে।

প্রসঙ্গত, গত বছর ‘মিস ওয়ার্ল্ড-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। মূল আসরে সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। আর সেই আসরে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তোলেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী ছিল্লর।

উল্লেখ্য, ১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর অনলাইন রেজিস্ট্রেশনের জন্য এখানে ক্লিক করুন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)