শিবপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল গ্রেফতার: এলাকায় স্বস্তি

সাতক্ষীরা সদরের শিবপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী কামরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সাতক্ষীরা থানা পুলিশের এসআই শ্যামা প্রসাদ রায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। তিনি খানপুরের মৃত জিয়াদ সরদারের ছেলে। তাকে আটক করায় স্বস্তি প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসী।

স্থানীয়রা বলেন, সদরের ঝিটকি গ্রামের সাজ্জাত হোসেন, খানপুরের আক্তারুল ইসলাম ও ফজলু রহমানকে সাথে নিয়ে কামরুল ইসলাম একটি মাদক সিন্ডিকেট গড়ে তোলেন। এরপর তারা গোপনে চালিয়ে যেতে থাকে রমরমা মাদক ব্যবসা।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, আনুমানিক ৭ মাস আগে বিপুল পরিমান মাদক ভর্তি পিকআপ আটক করে কলারোয়া থানা পুলিশ।  পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ফেলে আক্তারুল ইসলাম ও ফজলু রহমান পালিয়ে যায়। পিকআপভর্তি ওই মাদকের প্রকৃত মালিক ছিলেন সাজ্জাত হোসেন, আক্তারুল ইসলাম ও ফজলু রহমান।

এ ব্যাপারে জানতে চাইলে সাতক্ষীরা সদর থানার এস আই শ্যামা প্রসাদ রায় কামরুল ইসলামকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আটক করা হয়েছে। বিষয়টি ওসির নলেজে আছে।

তার কাছে কিছু পাওয়া গেছে কী না জানতে চাইলে ‘মোবাইলে বেশি তথ্য দেওয়া যাবে না, বিস্তারিত পরে জানানো হবে’ জানিয়ে মোবাইলের সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, তাকে আটক করা হয়েছে। মাদক ব্যবসায়ী ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্সে থাকবে সাতক্ষীরা থানা পুলিশ। । তিনি মাদক ব্যবসায়ী হলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)