শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর ‘নিথর দেহ’

ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। রাজধানীর স্কয়ার হাসপাতালে বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মুমূর্ষু অবস্থায় স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসকরা কৃত্রিমভাবে কার্ডিও পালমোনারি রিসাসিটেশন বা সিপিআর এর মাধ্যমে হৃৎপিণ্ড এবং ফুসফুসের স্বাভাবিক কার্যকলাপ ফিরিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

চিকিৎসকরা জানান, আরো আগেই মৃত্যু হয়েছে তার।

এদিকে, কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর গান শুনেই প্রেমে ভেসেছেন তরুণ-তরুণীরা। যার গানে ছিল চাপা কষ্ট সইবার সঞ্জীবনী শক্তিও। সেই আইয়ুব বাচ্চুই কিনা সকলকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। তাছাড়া এর আগে তিনি অনেকবারই গিয়েছিলেন শহীদ মিনারে। তবে আজকের মতো নয়, আজকের পর আর কখনো তিনি যাবেন না সেখানে।

2.শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর ‘নিথর দেহ’

 

কিংবদন্তি সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চুকে হারিয়ে শোকে কাতর পুরো দেশ।

গতকাল কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর মরদেহ বৃহস্পতিবার রাখা হয় স্কয়ার হাসপাতালের হিমঘরে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার সকাল সাড়ে ১০টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তাকে নেয়া হয়েছে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাচ্ছেন তাদের প্রিয় শিল্পীকে।

শুক্রবার সকাল ১০টা ২৫ মিনিটে কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীর মরদেহবাহী অ্যাম্বুলেন্স কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছেছে। এর আগে সকাল ১০টা ১০ মিনিটের দিকে মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি স্কয়ার হাসপাতাল থেকে রওয়া দেয়।

কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীকে শ্রদ্ধা জানানো ও শেষবারের মতো দেখার জন্য হাজারো ভক্ত ভিড় করছে কেন্দ্রীয় শহীদ মিনারে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)