শহর আলীকে ঢাকা মেডিকেলে ভর্তি, তত্বাবধায়ন করছেন এটিএনবাংলার জেরিন

নিজস্ব প্রতিনিধি :
অবশেষে সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের দাড়িওয়ালা গ্রামের জটিল ও কঠিণ রোগাক্রান্ত শহর আলীকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। দীর্ঘ ২০টি বছর মানবেতর জীবনযাপনের পর মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তির মধ্য দিয়ে চিকিৎসা সেবার প্রক্রিয়া শুরু হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগে প্রধান ডাঃ মোঃ আবুল কালাম ভর্তি পূর্বক চিকিৎসা সেবার ব্যবস্থা করছেন। এদিকে, চিকিৎসাসেবার সার্বিক বিষয়টি তত্বাবধায়ন করছেন এটিএনবাংলার বিজনেস এডিটর ইসমাত জেরিন খান।

https://youtu.be/jWzMnrRwrWQ

তিনি আগেই জানিয়েছিলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসা সেবার ব্যবস্থা তিনি করবেন।
গত ৩ জানুয়ারি “আমি গরিব মানুষ, চিকিৎসা করানোর মতো কোনো টাকা নেই” শিরোনামে দৈনিক সাতক্ষীরায় সংবাদ প্রকাশের পর ঘটনাটি দৃষ্টিতে আসে সবার। বিভিন্ন হৃদয়বান মানুষরা যোগাযোগ করেন জাগো নিউজের এই প্রতিনিধির সঙ্গে।
সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, বিআরটিএ’এর সহাকরি পরিচালক তানভীর আহম্মেদ চৌধুরী, দুবাই প্রবাসী আবু জায়েদ নামের এক বাংলাদেশীর দেওয়া চিকিৎসা সহায়তার টাকায় শহর আলীকে নেওয়া হয় ঢাকাতে। সেসব টাকা চিকিৎসা সংক্রান্ত ও আনুসঙ্গিক কাজে ব্যয় করা হচ্ছে। শহর আলীর সঙ্গে ঢাকা মেডিকেলে অবস্থান করছেন তার জামাই শের আলী ও ভাবি জাহানারা বেগম।
এটিএনবাংলার বিজনেস এডিটর ইসমাত জেরিন খান জাগো নিউজকে বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসা সংক্রান্ত সকল দায়িত্ব আমার। এখানে আমার সার্বিক তত্বাবধায়নে থাকবে শহর আলী। চিকিৎসা সেবা শুরু হয়েছে। ডাক্তার সাহেবরাও খুব আন্তরিকতার সাথে দেখছেন বাকিটা এই মুহূর্তে বলা সম্ভব নয়।
এদিকে, শহর আলীকে সুস্থ করা সম্ভব কিনা এমন প্রশ্নে বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগে প্রধান ডাঃ মোঃ আবুল কালাম বলেন, চিকিৎসা শুরু করেছি। বাকিটা এই মুহূর্তে বলা সম্ভব নয়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)