মেয়ের বয়সী কাকে বিয়ে করছেন নায়ক আলমগীর?

চিত্রনায়ক আলমগীর। বেশ গুণী একজন অভিনেতা তিনি। অভিনয়ের সুবাদে সাতবার শ্রেষ্ঠ অভিনেতা ও দু’বার শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের সুযোগ হয়েছে তার।

এদিকে, ব্যক্তিগত জীবনে তিনি দু-দুইবার বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী গীতিকার খোশনুর আলমগীর। ১৯৭৩ সালে তার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই নায়ক। তাদের ঘরে জন্ম নিয়েছে গায়িকা আঁখি আলমগীর। এরপর প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন এই গুণী অভিনেতা।

তবে এবার খবর উঠেছে মেয়ের বয়সী একজনকে বিয়ে করছেন চিত্রনায়ক আলমগীর। কিন্তু কে সেই মেয়ে? শোনা যাচ্ছে, সে আর কেউ নয়, চিত্রনায়িকা পরীমনিকে বিয়ে করতে যাচ্ছেন তিনি! নিশ্চয় অবাক হচ্ছেন? হওয়ারই কথা! কারণ আখি আলমগীর বড় হয়েছেন। হয়ত পরীমনির চেয়েও বয়সে বড় হবেন তিনি!

তাহলে পরীকে কেন বিয়ে করছেন আলমগীর? ঘটনা হলো, রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। বিয়ের পরপরই ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি সিনেমা নির্মাণ করবেন তিনি।

তিনি রেলমন্ত্রীর খুব কাছের মানুষ হিসেবেই পরিচিত। তাই তিনি ঘোষণা দেন ‘মন্ত্রীর বিয়ে’ শিরোনামে চলচ্চিত্রটি প্রযোজনার। এটি পরিচালনা করবেন জি. সরকার।

সেই ছবিতে মন্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য প্রযোজকের প্রথম পছন্দ চিত্রনায়ক আলমগীর ও তার বউয়ের চরিত্রে পরিমনিকে। সে সুবাদে মেয়ের বয়সী এই নায়িকাকে বিয়ে করতে হচ্ছে নায়ক আলমগীরের। মূলত পর্দায় দেখা যাবে এমন চরিত্র।

এদিকে গেলো বছরের ডিসেম্বরে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা আর হয়নি। তবে আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু করার ইচ্ছে আছে বলে জানালেন প্রযোজক আবুল হোসেন মজুমদার।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)