বর্ধিত সভায় নেতাকর্মীদের নির্বাচনী বার্তা দেবেন হাসিনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কাল দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে নেতাকর্মীদের নির্বাচনী বার্তা দিতে পারেন।

শনিবার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। এবার দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন কিছু মাত্রা যোগ করা হয়েছে। বঙ্গবন্ধু এভিনিউতে নবনির্মিত দলের ১০ তলা ভবন উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ভবনের উদ্বোধন করবেন।

এছাড়া এদিন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার আহ্বান করা হয়েছে। এ সভা থেকে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের বিশেষ দিক নির্দেশনা দেবেন। আগামী নির্বাচন সামনে রেখে নেতাকর্মীদের করণীয় কি হবে সে বিষয়ে নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

২৩ জুন বেলা ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

এ সভায় সরকারের উন্নয়ন প্রচার, অভ্যন্তরীণ কোন্দল নিরসন, বিএনপি-জামাতের ধ্বংসাত্মক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরা এবং বিগত সরকারের সঙ্গে বর্তমান সরকারের তুলনামূলক উন্নয়ন চিত্র তুলে নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠনের নির্দেশনা দেয়া হবে।

এই সভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, জেলা/মহানগর, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্যরা, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ+মহিলা), সিটি কর্পোরেশন ও পৌরসভার দলীয় মেয়র, সকল মহানগরের অন্তর্গত প্রতিটি থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)