পরিবহন কাউন্টার মালিকদের সাথে কলারোয়ার ওসি’র মতবিমিয়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগত যাত্রীদের জানমাল নির্বিঘ্নে করতে আর ঈদ পরবর্তী যাত্রা শান্তিপূর্ণ সুখময় করতে কলারোয়ার সকল পরিবহন কাউন্টার মালিকদের সাথে একান্তে মতবিনিময় করেছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ।
বুধবার দুপুরের দিকে পুলিশ সুপারের নির্দেশনামতে ওসি’র অফিস কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
বৈঠকে ওসি কিপ্লব দেবনাথ বলেন- গভীর রাতে আগত পরিবহনের যাত্রীরা গাড়ি থেকে নেমে নিজেদের বাড়ি যেতে অনেক সময় হিমশিম খায়। সেজন্য ওই রাতে তাদের বসে থাকার জন্য কাউন্টার সারারাত খোলা রাখতে হবে যাতে তারা ভোর হলে নিরাপদে নিজেদের বাড়ি যেতে পারে। এজন্য থানা পুলিশ কাউন্টার এলাকায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। তিনি বলেন, কোন মানুষ যেন সেবার নামে হয়রানির শিকার না হয় সেটি নিশ্চিত করতে হবে।
বৈঠকসূত্রে আরও জানা গেছে- আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দূর দূরান্ত থেকে আগত যাত্রীদের জানমাল রক্ষা ও নির্বিঘ্নে বাড়ি পৌঁছানোর লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব দেবনাথ ও তাঁর সদস্যরা। তারই ধারাবাহিকতায় নিজ কার্যালয়ে পরিবহন কাউন্টার মালিকদের সাথে এ মতবিনিময় করেন। ২৪ ঘণ্টার জন্য কাউন্টার খোলা রেখে যাত্রীদের সেবা প্রদান করার জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের পক্ষে কলারোয়ার ওসি সকলকে এ অনুরোধ জানান।
বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা এক্সপ্রেসের শাহিন, সৌদিয়া পরিবহনের টিটু, এসপি গোল্ডেন লাইনের রবিউল ইসলাম, কে.লাইনের লেলিন, একে ট্রাভেলসের উজ্জ্বল, ঈগলের আলহাজ্ব মোশারফ হোসেন, সোহাগের আলমগীর হোসেন, সুন্দরবনের শহীদুল, হানিফের স্বপন, গ্রীন বাংলার বাবু, সংগ্রামের প্রতিনিধি, এইচআরের মনিরুল আলমসহ বিভিন্ন পরিবহন কাউন্টারের মালিক, ম্যানেজার ও প্রতিনিধিবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)