ধানদিয়া ও জয়নগরে বারবার চুরি আতঙ্কে ঘুমহীন পরিশ্রমী মানুষ

গত রাতে ধানদিয়া কাছারি পাড়া ও জয়নগরে পৃথক দুটি চুরির ঘটনা ঘটেছে ।

জনাজায় মধ্যা রাতে ধানদিয়া কাছারি পাড়ায় মৃত মোহাম্মদ সরদার ছেলে মোঃ খালেক সরদার(৫০)এর বাড়িতে চুরি হয় ।

মোঃ খালেক সরদার জানান, ঘরের তালা ভেঙ্গে ঘরে ঢুকে, বাক্সের তালা ভেঙ্গে নগদ ৫৫০০ টাকা, ১ ভরি সোনার গহনা সহ আরও দামি কিছু কাপড় চোপড়,যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫০/৬০ হাজার টাকা নিয়ে গেছে ।

তিনি আরো বলেন , গত চার পাঁচ দিন আগে একটা গরু বিক্রি করেন ৪০ হাজার টাকায় । ঐ টাকা চুরির উদ্দেশ্যে চুরি করতে এসে ছিলো চোর ।

এদিকে একই রাতে আনুমানিক ২ টার দিকে জয়নগর নিবাসী মৃত সুরিন দাস এর ছেলে রবিন দাস (৫০)এর বাড়ি থেকে চুরি হয়েছে একটি বাই সাইকেল ।

এই নিয়ে ধানদিয়া ও জয়নগরে পর পর বেশ কয়েক বার চুরির ঘটনা ঘটলো । রোড লাইট গুলো নষ্ট হওয়ায় এর প্রধান কারণ হিসেবে দেখছে এলাকাবাসী । যার ফলে রাত হলেই নেমে আসে চারি দিকে অন্ধকার । সেই সুযোগে সংঙ্গবদ্ধ চোরের দল একের পর এক চুরি করে চলেছে । নিয়ে যাচ্ছে পরিশ্রমী অসহায় খেটে খাওয়া মানুষের সহায় সম্বল । সারাদিনের পরিশ্রমের পর এলাকার মানুষ আর চোখের পাতা এক করতে পারছেনা । রাত হলেই নেমে আসে মানুষের মনে আতঙ্ক ।

সরসকাটি ক্যাম্পের আই সি আছাদের কাছে চুরির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জয়নগর ও ধানদিয়া কাছারি পাড়াই পৃথক দুটি চুরির অভিযোগ আমরা পেয়েছি । বর্তমানে আলামত সংগ্রহ ও ঘটনাটি তদন্তধিন অবস্থায় আছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)