দেবহাটায় ডিবি পুলিশ পরিচয়ে ২৩ লক্ষ টাকা ছিনতাই: আটক ৩

মোমিনুর রহমান, দেবহাটা:

ডিবি পুলিশ পরিচয় দিয়ে সাতক্ষীরায় এক ব্যবসায়ীর ২৩ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে দেবহাটা থানা পুলিশ।

বুধবার সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার দেবহাটার আস্কারপুরে এ ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলেন, দেবহাটার আস্কারপুর গ্রামের মোকছেদ আলী বৈদ্দের পুত্র রাজু(২০), কালিগঞ্জ উপজেলার চালতেবাড়িয়া গ্রামের এজহার আলীর পুত্র লুৎফার রহমান(৬০) এবং লুৎফার রহমানের পুত্র জিয়াউর রহমান(৩৯)।

জানা যায়, আস্কারপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আসমাতুল্লাহ দীর্ঘদিন যাবৎ চাউলের ব্যবসা করছেন। নলতার চৌমুহনী মোড়ে গাজী স্টোর নামে তার একটি চাউলের দোকানও আছে। বছর শেষে বুধবার ওই দোকানে হালখাতা ছিল। হালখাতা শেষে বুধবার রাত  সাড়ে ১১টার দিকে টাকা নিয়ে বাড়ি ফেরে আসমাতুল্লাহ ও তার সহযোগী মোহাম্মদ আলী। বাড়ি ফিরতে না ফিরতেই কয়েক জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে  অস্ত্রের মুখে টাকাসহ আসমাতুল্লা গাজী ও তার সহযোগী মোহম্মদ আলীকে মটরসাইকেল যোগে তুলে নিয়ে যায়। পরে আসমাতুল্লা গাজী ও  মোহম্মদ আলীকে কৌশলে রাস্তায় নামিয়ে দেয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন বলেন, ‘বিষয়টি দেবহাটা থানাকে অবগত করলে ঐ রাতেই অভিযানে নেমে পড়ে পুলিশ। রাত ভর অভিযান চালিয়ে ডিবি পরিচয়দানকারী শাহিনুরের শ্বশুরের বাড়ি কালিগঞ্জের বাথুয়াডাঙ্গা গ্রামের  আব্দুল মান্নান গাজীর বাড়ি থেকে ঐ চক্রের ব্যবহারিত একটি ফোন, একটি ভূয়া আইডি কার্ড, দুই জোড়া কেডস, একটি মানিব্যাগ সহ ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই হওয়া দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করা হয়েছিল। তবে জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।’

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)