দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে মত বিনিময় কালে আ.ফ.ম রুহুল হক এমপি

দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে মত বিনিময় কালে সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকার উন্নয়নের সরকার।এ সরকারের আমলে যত উন্নয়ন করা সম্ভব হয়েছে স্বাধীনতার পর থেকে কোন সরকার এমন উন্নয়ন করেনি। সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। দেশের মানুষ এখন আর ভাত কাপড়ের অভাবে মারা যায় না। এখন আর কৃষকদের সার নিতে জমির পর্চা নিয়ে লাইন দিতে হয় না। সারের জন্য দিতে হয় না কোন কৃষকের জীবন । বর্তমান সময়ে সারাদেশে বিদ্যুতের কোন ঘাট্টি নেই বললেই চলে। এ সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা খাতে এ সরকার আমুল পরিবর্তন এনেছে। তাই বছরের শুরুতে কোমলমতি শিশুরা বিনামুল্যে নতুন বই পেয়ে থাকে। তাছাড়া স্বাস্থ্য সেবা এখন সাধারণ মানুষের দৌর গোড়ায় পৌছে গেছে। শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন উন্নয়নের ফলে এদেশ এখন মধ্যম আয়ের দেশ। সরকার গরিব দুঃখী মানুষের জন্য ১০ টাকা কেজি দরে চাল, ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবা ভাতাসহ সহ বিভিন্ন সুবিধাভোগীদের সংখ্যা বৃদ্ধি করে দ্বিগুণেরও বেশি করেছেন। তাই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় দেশে এত উন্নয়ন সম্ভব হয়েছে। তাই আপনাদের সহযোগিতা পেলে চলতি বছরের শেষে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে নৌকা আবারো বিজয়ী হবে। দেশ পরিণত হবে উন্নত রাষ্ট্রে।
বুধবার সন্ধ্যা ৬টায় সখিপুর ইউনিয়ন পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাাবেক স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আলহাজ্ব আ.ফ.ম রুহুল হক এমপি। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, কুলিয়া ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আছাদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুলিয়া ইউপি সদস্য আমিরুল ইসলাম, বিকাশ সরকার, প্রেম কুমার, ভরত চন্দ্র, গোলাম রব্বানী, পারুলিয়া ইউনিয়ন ইউপি সদস্য আব্দুল আলিম, ফরহাদ হোসেন হিরা, সালাউদ্দিন সারাফী, মোকারাম হোসেন, ইয়ামিন আলী, সখিপুর ইউনিয়নের ইউপি সদস্য মোকলেছুর রহমান, আকবার আলী, পরিতোষ বিশ্বাস, আব্দুল করিম, জগন্নাথ মন্ডল, নির্মল কুমার মন্ডল, মোনাজাত আলী, আবুল হোসেন, হাফিজুর রহমান হাফিজ, রেহানা ইসলাম, আলফাতুন্নেছা, আরতী রানী, নওয়াপাড়া ইউনিয়নের ইউপি সদস্য আবুল কাসেম, নুরুজ্জামান, মিজানুর রহমান, আসমাতুল্লাহ গাজী, মুজিবর রহমান, মনিরুজ্জামান মনি, আবুল কাশেম, আবুল খায়ের তারু,
দেবহাটা সদর ইউনিয়নের ইউপি সদস্য কামরুল ইসলাম, আব্দুল জলিল, হাবিবুর রহমান মাসুম, আজগার আলী, মোক্তার আলী, মাহবুবর রহমান বাবলু, আরমান হোসেন, শরিফুল মোল্যা সহ সকল ওয়ার্ডের ইউপি সদস্য সদস্যা বৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)