তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারপিট আহত ৩

তালা প্রতিনিধি:
তালায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে মারপিট করার অভিযোগ উঠেছে। এঘটনায়  ভুক্তভোগী পরিবারে পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করেছে ভুক্তভোগীরা।  মারাত্নক ভাবে আহত ৩ জনকে তালা হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছে।
গত বুধবার (০৫ অক্টোবার) রাত্র অনুমান ৯.০০ ঘটিকার দিকে তালা মহাল্লাপাড়ার মারামারির ঘটনা ঘটে।
আহতরা হলেন, লেয়াকাত মোড়ল, তার স্ত্রী সালমা বেগম ও মনিরুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মারধরের শিকার হয়েছে মুন্না বিশ্বাস, সেলিম বিশ্বাসের ছেলে শরিফ বিশ্বাস,  মৃত হারুন-অর-রশিদ বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস, মৃত ইসমাইল বিশ্বাস ছেলে নজরুল ইসলাম।
ভুক্তভোগী সালমা বেগম জানান, পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, লোহার হাতুড়ি, রড,বাঁশ ইত্যাদি দেশীয অস্ত্রে সজ্জিত হইয়া সিরাজ বিশ্বাস, তার স্ত্রী, তার পুত্র মাছুম বিশ্বাস, ফারুক বিশ্বাস ও তাদের স্ত্রীগণ  তাছলিমা বেগম, মেঝা বউমা আছিয়া বেগম, ছোট বউমা আছমা বেগম, পুতনি কেয়া একত্রে আসিলা আমাদের উপর  মারপিট করে ও আমাদের বাড়িঘর ভাংচুর করে।
ভুক্তভোগী নাজমুল বিশ্বাস জানান, তাদের পাঁচজনের নামে তাদের বসতবাড়ির ৯ শতক জমি ডিসিআর নেওয়া হয়েছিলো। এখানে তারা গত ৪২ বছর যাবত বসবাস করে আসছেন। ডিসিআর সংস্করণে অভিযুক্ত সিরাজ বিশ্বাস তালা সদর ভূমি অফিসের নায়েব আনিসুর রহমানকে মোটা অংকের টাকা ঘুষ দিয়ে এই ৯ শতক জায়গা তার নিজের নামে করে নিয়েছে। পরবর্তীতে গত বুধবার রাতে সিরাজ বিশ্বাস ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে আমাদের উপর হামলা চালায়। এ ঘটনায় আমরা তিনজন গুরুতর জখম হয়ে তালা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছি।
পরে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতার ভুক্তভোগীর পরিবারের সদস্যদের তালা হাসপাতালে ভর্তি করে হয় । এঘটনায় তালা থানায় একটি এজাহার দায়ের করেছেন।
এ বিষয়ে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক রাজীব সরদার জানান উভয়পক্ষ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কয়েকজনের অবস্থা একটু গুরুতর তাছাড়া সবাই মোটামুটি স্বাভাবিকের দিকে।
তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান জানান দুই পক্ষের কাছ থেকেই দুটি পৃথক অভিযোগ পেয়েছি তারা হাসপাতালে চিকিৎসা দিন রয়েছে তাদেরকে খুব দ্রুত নোটিশ করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)