ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং জেএসসি ও এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বদ্ধোনা প্রদান করা হয়। বীর মুক্তিযোদ্ধা ও ৯নং ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান সম শহীদুল ইসলামের সভাপতিত্ত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমান, সাতক্ষীরা সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু গনেশ চন্দ্র মন্ডল, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক স.ম. জালাল উদ্দীন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাত্তার মাস্টার, বিডিএফ প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হাকিম, দৈনিক দৃষ্টিপাত পত্রিকার ব্র্হ্মরাজপুর প্রতিনিধী মোঃ শাহাদৎ হোসেন বাবু, মহিলা ইউপি সদস্য ভৈরবী রাণী বিশ্বাস, ইউপি সদস্য মোঃ রেজাউল করিম মঙ্গল, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহম্মেদসহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও এলাকার সুধীজন।

শনিবার বিকাল ৪টায় বিদ্যালয়ের মোহাম্মদ হোসেন মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করে অত্র বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সুমন হোসেন। গীতা পাঠ করে বিদ্যলয়ের দশম শ্রেণীর ছাত্রী সৃষ্টি দেবনাথ। পরে সমাবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে প্রধান শিক্ষক মমিনুর রহমান বিদ্যালয়ে বর্তমান অবস্থা, পাবলিক পরীক্ষার ফলাফল ও সার্বিক বিষয়ের উপর বক্তব্য রাখেন। তিনি বিদ্যালয়ের নিরাপত্তার জন্য সিসি টিভি ক্যামেরা ও যশোর বোর্ডকতৃক পদত্ত বিদ্যালয়ের সকল শ্রেণীর পরীক্ষার প্রশ্ন ডাউনলোড করে ফটোকপি করার জন্য একটি ডিজিটাল ফটোকপি মেশিনের দাবি উত্থাপন করেন। পরে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক স.ম. জালাল উদ্দীন, সাতক্ষীরা সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু গনেশ চন্দ্র মন্ডল,

পরিশেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাতক্ষীরা সদরের কয়েকটি বিদ্যালয়ের মধ্যে এটি একটি। তাই বিদ্যালয়েল পাবলিক পরিক্ষার ফলাফল আরও ভাল করতে হবে। বিদ্যালয়টির অবকাঠামো সন্তোষ জনক। তবে বিদ্যালয় পরিচালনা কমিটির আরও সরচেতন হতে হবে প্রতিটি অনুষ্ঠান সঠিক সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। বিদ্যালয়ের পক্ষ থেকে যে দুটি দাবি উত্থাপন করা হয়েছে, তার মধ্যে সিসি টিভি ক্যামেরাটি দাবি পুরণের অঙ্গিকার করেন এবং অন্যটি কয়েক মাস পরে পূরণের আশাবাদ ব্যক্ত করেন। পরে বিদ্যালয়ের জেএসসি ও এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের এবং বার্ষিক ক্রীড়া ও সাংকৃতি প্রতিযোগীতার পুরস্কার তুলেদেন প্রধান অতিথি মোহাম্মদ ইফতেখার হোসেন। পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথিকে স্কুলের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী গ্রহন্থাগারিক মোঃ মুকুল হোসেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)