ডিবি ইউনাইটেড হাইস্কুলের নবগঠিত ম্যানেজিং কমিটির সভা

শহর প্রতিনিধি:
ডিবি ইউনাইটেড হাইস্কুলের নতুন ম্যানেজিং কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছে ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স. ম শহিদুল ইসলাম। কমিটির অন্যান্য সদস্যরা হলেন (অভিভাবক সদস্য) তপন কুমার ঘোষ, বিশ্বজিৎ সাহা, তনুপ সাহা ও মো: কামরুজ্জামান। অভিভাবক মহিলা সদস্য হাজেরা খাতুন। শিক্ষক প্রতিনিধি রমেশ চন্দ্র সরদার ও মো: ফয়জুল হক। শিক্ষক প্রতিনিধি মহিলা আকলিমা খাতুন। পদাধিকার বলে প্রধান শিক্ষক মো: মমিনুর রহমান নিজেই সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।
আজ  সকাল ১০টায় প্রধান শিক্ষকের অফিস কক্ষে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। প্রথম সভায় সকলের সর্বসম্মতিতে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলাম। সভায় সবার আলোচনা থেকে স্কুলের সীমানা প্রাচীর, সাইকেল শেডসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করা হয়।
ম্যানেজিং কমিটির নির্বাচিত সভাপতি বিদ্যালয়ের পাবলিক পরীক্ষার ফলাফলে সন্তষ্ট প্রকাশ করেন এবং তিনি বলেন, আমি আশাকরবো পাবলিক পরীক্ষার ফলাফলের ধার অব্যহত থাকবে এবং বিদ্যালয়ে সকল জাতীয় দিবসগুলি শ্রদ্ধার সাথে পালনের জোর তাগিত জানিয়েছেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)