জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শহর প্রতিনিধি:
সোমবার ১ জানুয়ারি ২০১৮ তারিখ এ জাতীয় পার্টির চেয়ারম্যান, নয় বৎসরের সফল রাষ্ট্র নায়ক, জেলা, উপজেলা, গুচ্ছ গ্রামের রূপকার পল্লীবন্ধু আলহাজ্ব হোসেন মোহাম্মাদ এরশাদ এর প্রতিষ্ঠিত জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে কাটিয়া নারকেলতলাস্থ, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি, মরহুম এড. আব্দুর রহিম সাহেবের বাস ভবন চত্বরে এক মনোজ্ঞ, আনন্দঘন, অনাড়ম্বর প্রাণবন্ত, হৃদয়গ্রাহী, মত বিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড ও পৌরসভা থেকে উক্ত অনুষ্ঠানে আগত জাতীয় পার্টির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ বিরতিহীন আলোচনায় তাদের দিক নির্দেশনা মূলক মূল্যবান বক্তব্যে এরশাদের নয় বৎসর এর সফল রাষ্ট্র পরিচালনা ও তার শাসন আমলে বিভিন্ন গণমুখী উন্নয়নের কথা তুলে ধরেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ মাতলুব হোসেন লিওন।
জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন তার বক্তব্যে বলেন জাতীয় পার্টি কে আরও গতিশীল করার লক্ষ্যে এরশাদের নয় বৎসরের উন্নয়নের কথা মানুষের দুয়ারের গিয়ে জানাতে হবে। জাতীয় পার্টির করার জন্য নতুন করে সদস্য সংগ্রহ করতে হবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি যেন রাষ্ট্রক্ষমতায় যেতে পারে তার জন্য সকল নেতা কর্মিকে প্রস্তুতি নেওয়ার জন্য পার্টিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার জন্য নির্দেশ দেন আহ্বান করেন। সহ-সভাপতি নূরুল ইসলাম ভাই বলেন আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় যেতে হবে তার জন্য সবাই ঐক্যবদ্ধ হউন। সহ-সভাপতি আলহাজ্ব সালাম সরদার বক্তব্য দেন। জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান আশু তার বক্তব্যে বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও গতিশীল ও বেগবান করার জন্য অবিলম্বে জাতীয় পার্টি সদস্য সংগ্রহ কার্যক্রম চালানো হবে। পুরাতন কমিটি ভেঙে দিয়ে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভাতে নতুন কমিটি তৈরি করা হবে। পার্টিকে সংগঠিত করার জন্য সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে জাতীয় পার্টির কর্মীসভা করা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে তৃণমূল পর্যায়ে সংগঠতি করতে হবে। জাতীয় মহিলা পার্টিকে আরও গতিশীল করার জন্য সংগঠিত করার জন্য তাদের সম্মেলন করার জন্য নির্দেশ দেন। তিনি প্রত্যেক ইউনিয়ন ও উপজেলাতে মহিলা পার্টির কর্মীসভা করার জন্য আহ্বান করেন।
সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ তপন তার বক্তব্যে বলেন জাতীয় পার্টি গণতান্ত্রিক রাজনৈতিক পার্টি। প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে নির্বাচনের মাধ্যমে কমিটি তৈরি করা হবে। স্বজনপ্রীতির প্রশ্রয় দেওয়া হবে না। ভোটের মাধ্যমে সকল কমিটি তৈরি করা হবে। অবিলম্বে সদর উপজেলার সভাপতি পদে লোক নিয়োগ দেওয়া হবে। প্রত্যেক ইউনিয়নে গণসংযোগ করা হবে। আরও বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মঈনুর রশিদ মঈন। সহ-সাধারণ সম্পাদক সৈয়দ ইমামুল মোসলেমিন দাদু, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি ২নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, সাধারণ সম্পাদক শেখ আব্দুস সাদেক,জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক কাজী তাহের হোসেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় নেতা রাজিব উল্লাহ। জাতীয় যুব সংহতির সভাপতি শেখ শাখায়াতুল করিম পিটুল। সাধারণ সম্পাদক আবু তাহের, জাতীয় ছাত্র সমাজের সভাপতি সৈয়দ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মোঃ আকরাম হোসেন খান বাপ্পি, শেখ শরিফুজ্জামান বিপুল, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু। প্রচার সম্পাদক কমল বিশ্বাস, আশিকুর রহমান বাপ্পি, কানাইলাল কানু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ মশিউর রহমান টুকু, আইন বিষয়ক সম্পাদক এড. মিজানুর রহমান (এপিপি), ছাত্র বিষয়ক যুগ্ম সম্পাদক কাইসারুজ্জামান হিমেল। কলেজ সভাপতি সুমন, পাভেল প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার জাহিদ তপন। প্রেস বিজ্ঞপ্তি
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)