খানবাহাদুর আহছান উল্লাহ কলেজকে সরকারি করণ করায় আনন্দ র‌্যালী

সাতক্ষীরার খানবাহাদুর আহছান উল্লাহ কলেজকে সরকারি করণ করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কলেজটির শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি দেবহাটা উপজেলার সখিুপর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় মিলিত হয়।

খানবাহাদুর আহছান উল্লাহ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফম রুহুল হক এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সুখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, কলেজ পরিচালনা পরিষদেও সদস্য সরদার আমজাদ হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক মনিরুজ্জামান মহাসিন।

বক্তারা এ সময় উপমহাদেশের শ্রেষ্ঠ আওলিয়া হযরত খান বাহাদুর আহছান উল্লাহর নামে প্রতিষ্ঠিত এই কলেজকে সরকারি করন করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফম রুহুল হক এমপিকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)