কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পিতা জালাল উদ্দীনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল রোববার বিকালে উপজেলার মধ্যকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান মাষ্টার আব্দুস সামাদ, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, তদন্ত ওসি শাহাজাহান আহম্মেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক।

দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন মাওঃ গোলাম মোস্তফা। দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে মফিজুর রহমান মফিজের পিতা জালাল উদ্দীনের রুহের মাগফিরাত কামনা করে মরহুমের কবর জিয়ারত করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)