কলারোয়ায় সড়ক পাকাকরণের ফলক উন্মোচন

কলারোয়ায় দু’টি সড়কের পাকাকরণ কাজের ফলক উন্মোচন করলেন সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
সোমবার কলারোয়ার হেলাতলা টালি ফ্যাক্টরি হতে খাসপুর সরকারি প্রাইমারি স্কুল সড়ক ও লোহাকুড়া হতে লাঙ্গলঝাড়া বাজার সড়কের ভিত্তিফলক উন্মোচন করা হয়। এর ফলে এই জনপদের মানুষের দীর্ঘদিনের একটি দাবি বাস্তবে রূপ নিতে চলেছে। এ উপলক্ষে খাসপুর সরকারি প্রাইমারি স্কুল ময়দানে এলজিইডি আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

তিনি বলেন, উন্নয়ন ও অগ্রগতির এই ধারা বজায় রাখতে এবং সমৃদ্ধশীল ডিজিটাল বাংলাদেশ গড়তে আবারও নৌকা প্রতীকে ভোট প্রদান করুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন, কলার্য়োা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মারুফ আহম্মদ, উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, অবসরপ্রাপ্ত প্রকৌশলী আবেদুর রহমান।

লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ইউপি চেয়ারম্যান নরুল ইসলাম মনি, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক আকবার আলি, ইউপি সদস্য শরিফুদ্দৌলা, আলিমুর রহমান, কামরুল ইসলাম, প্রধান শিক্ষিকা রওশন আরা, মাস্টার আব্দুর রাজ্জাক প্রমুখ।সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউপি সদস্য নূর হোসেন জুলু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)