কলারোয়ায় আ.লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সাতক্ষীরার কলারোয়া উপজেলা উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের দিকনির্দেশনায় শনিবার বিকেলে বাংলাদেশ আ.লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা যুবলীগের একাংশ।
কলারোয়া পশুহাট মোড়ে স্থানীয় যুবলীগের অফিসে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের একাংশের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রতœা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব খায়বার হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম মনি, ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুন ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, পৌরসভার প্যানেল মেয়র আ.লীগ নেতা প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আব্দুর রহমান, আ.লীগ নেতা সরদার আনছার আলী, শফিকুল ইসলাম, আব্দুল মাজেদ বিশ্বাস, কাজল মেম্বার, নাসিমা, রনজিৎ কুমার ঘোষ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শফিউল আলম শফি, যুবলীগ নেতা সুলতান, আলমগীর, সেলিম, সাগর, বাবু, নাজমুল, পৌর যুবলীগের একাংশের সভাপতি জুলফিকার হোসাইন, সাধারণ সম্পাদক নয়ন হোসেনসহ উপজেলা আ.লীগ, যুবলীগ ও ইউনিয়ন আ.লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন।
অপরদিকে, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর দিকনির্দেশনায় বাংলাদেশ আ.লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি করে উপজেলা যুবলীগের অপর অংশ।
এ উপলক্ষে কলারোয়ার কাছারী মোড়ের দলীয় অফিসের সামনে থেকে শনিবার বিকেলে একটি র‌্যালি বের করে দলটির নেতৃবৃন্দ। র‌্যালি শেষে কাছারী মোড়ের অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সমগ্র অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন কলারোয়া পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, আ.লীগ নেতা প্রভাষক আব্দুল মান্নান, যুবলীগের একাংশের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, সম্পাদক মোস্তাক আহম্মেদ, ইউনিয়ন আ.লীগ নেতা মেহেদী হাসান, পৌর যুবলীগের একাংশের সভাপতি মিন্টু, সম্পাদক মামুন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি রুবেল মল্লিক, মেহেদী রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাঈদ হোসেন, সম্পাদক শাকিল খান জজ, নাইস, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল, যুবলীগ নেতা গোলাম, আ. হাকিম, রাজু, অহিদসহ উপজেলা আ.লীগ, যুবলীগ ও ইউনিয়ন আ.লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।
এরআগে নেতৃবৃন্দ অফিস চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)