উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই…শেখ হেলাল এমপি

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :
বাগেরহাটে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুুত্র বাগেরহাট – ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। শেখ হাসিনা সরকারের আমলে শুধুমাত্র মোংলায়ই হাজার-হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বিএনপি-জামায়াত জোট এসব উন্নয়ন কাজ বন্ধ করে দেবে। মোংলা বন্দর আবারও অচল হয়ে পড়বে। তাই দক্ষিণাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৫ মে খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে বাগেরহাটের সন্তান আওয়ামী লীগের প্রার্থী সাবেক এমপি তালুকদার আব্দুল খালেকের বিজয় সুনিশ্চিত করতে হবে। বাগেরহাটের দলীয় সকল নেতাকর্মীকে খুলনা সিটিতে বসবাসরত তাদের স্বজনদের কাছে গিয়ে তাদের ভোট নৌকার পক্ষে আনতে হবে। খুলনা সিটিতে বসবাসকারী বাগেরহাটের মানুষের প্রায় ৭০ হাজার ভোট নৌকার পক্ষে নিয়ে আসতে দলীয় সকল নেতাকর্মীদের কঠোর পরিশ্রম করতে হবে।

রোববার দুপুরে বাগেরহাট পৌরসভা মিলনায়তনে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল এমপি আরও বলেন, খুলনা ও গাজীপুর সিটি করপোরেশনে আওয়ামী লীগ বিজয়ী হলে ওইদিনই বিএনপির কবর রচিত হবে। তাই নৌকাকে বিজয়ী করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে। এবছর হচ্ছে ভোটের বছর, সিটি কর্পোরেশনের নির্বাচনের পর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সিটি কর্পোরেশনের নির্বাচন হচ্ছে- সেমিফাইনাল, আর সেমিফাইনালে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থীদের বিজয়ী করে দলীয় নেতাকর্মীদের জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখনই প্রস্তুতি নিতে হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন বলেন, দলের নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভূলে এক হয়ে নৌকার প্রার্থী বিজয়ে কার্যকর ভূমিকা রাখতে হবে। দলীয় ঐক্যের কোন বিকল্প নেই। দলীয় শৃংখলা ও ঐক্য বিনষ্ট করলে সেইসব নেতাকর্মীদের দল থেকে বহিস্কার করা হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের উর্ধতন সহ-সভাপতি ও বাগেরহাট সদর আসনের এমপি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন উপজেলা কমিটির সভাপতি- সাধারন সম্পাদক ও দলের অঙ্গ- সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)