ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি :

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে সাংগঠনিক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) ২১ রমজান শহরের নবজীবন পলিটেকনিক ইনস্টিটিউট মিলনায়তনে আইডিইবি জেলা নির্বাহী কমিটির সভাপতি প্রকৌশলী মো. আব্দুর রশিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. শামসুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে সাংগঠনিক বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি জেলা নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী এমএমএ জায়েদ বিন গফুর। সাংগঠনিক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সহ-সভাপতি শেখ রফিকুল ইসলাম তাপস, আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান, আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মোবারক হোসেন, আইডিইবি সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি প্রকৌশলী আবেদুর রহমান, কামরুল আখতার তপু, নবজীবন পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, সাতক্ষীরা সড়ক ও জনপদের উপবিভাগীয় প্রকৌশলী মো. জিয়াউদ্দীন, পাউবো’র উপবিভাগীয় প্রকৌশলী জাকির হোসেন, পাউবো’র উপবিভাগীয় প্রকৌশলী রাহিতুল হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন প্রকৌশলী আতিয়ার রহমান, প্রকৌশলী ফরিদ হোসেন, প্রকৌশলী কামরুজ্জামান শিমুল, প্রকৌশলী জিয়াউল হক, প্রকৌশলী আব্দুল আলিম, প্রকৌশলী ফিরোজ হোসেন, প্রকৌশলী রবিউল ইসলাম, প্রকৌশলী চ ল হোসেন প্রমুখ। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক আলোচনা শেষে ইফতার পূর্বে সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল মৃত সদস্যদের রুহের মাগফিরাত ও শান্তি কামনা এবং দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন আইডিইবির সাতক্ষীরা নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী গোলাম মোস্তফা। এসময় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ও সাতক্ষীরা জেলা শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)