আশাশুনি স্বেচ্ছাসেবকলীগের শোক দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠান

জি এম মুজিবুর রহমান:

আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ আগষ্ট) বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম সাহেব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিকাশ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে মোবাইল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি।

প্রধান বক্তার ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের উপ-প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক ওয়াহিদুল ইসলাম খান সজিব। বিশেষ ছিলেন, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী। বিশেষ অতিথি ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মফিজুর রহমান, তালা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নিয়াজ মাহমুদ বিমান, রফিকুল ইসলাম, আশাশুনি উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এনএমবি রাশেদ সরোয়ার শেলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন, ছাত্র নেতা শাহজালাল হিমেল, সেলিমসহ স্বেচ্ছাসেবকলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)