১০৫ টাকা চুরির অভিযোগে নির্যাতন : স্কুল ছাত্রের মৃত্যু

5
838

অনলাইন ডেস্ক:

বরিশালের উজিরপুরের হারতায় ১০৫ টাকা চুরির অভিযোগে করা নির্যাতনে সপ্তম শ্রেণির ছাত্র সৈকত  হাওলাদার (১১) মারা গেছে। রোববার বিকেলে ঢাকা হলি ফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সৈকত হাওলাদার নাথারকান্দি গ্রামের হতদরিদ্র কৃষক নজরুল হাওলাদারের ছেলে এবং নাথারকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। এদিকে সৈকতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

নিহতের স্বজনরা জানান, পড়াশোনার খরচ চালাতে সৈকত দিনমজুরের কাজ করতো। প্রায় দেড় মাস আগে পার্শ্ববর্তী সোহাগ গোমস্তার বাড়িতে কাজে যায় সৈকত। সে সময় ১০৫ টাকা চুরির অভিযোগে সোহাগ গোমস্তা ও তার ভাই মহসিন গোমস্তা, আসলাম গোমস্তা, মিজান গোমস্তাসহ কয়েকজন সৈকতকে মারধর করে। এক পর্যায়ে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালানো হয়। এসময় সৈকতের মাথা গাছের সঙ্গে বার বার আঘাত করা হয়। এতে সৈকত অসুস্থ হয়ে পড়লে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়।তবে অবস্থার অবনতি হলে শনিবার রাজধানীর হলি ফ্যামেলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সৈকতের মৃত্যু হয়।

এ ঘটনায় সৈকতের চাচা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ করেছেন। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম ছরোয়ার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এস এম পলাশ

5 COMMENTS