স্ত্রী টিভির রিমোট দেননি বলে…

0
171
কাজ শেষে বাড়ি ফিরে টিভি দেখতে বসেছিলেন স্বামী। স্ত্রীর কাছে চাইলেন রিমোট। কিন্তু বেঁকে বসলেন স্ত্রী। রিমোট তো দিলেনই না, বরং পাশের ঘরে চলে যেতে বললেন স্বামীকে। এতেই শুরু স্বামীর অভিমান। রাগ করে চলে গেলেন পাশের ঘরে৷ এরপর সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন।
ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের রাজধানী ভুপালের অশোক গার্ডেনে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।
ভুপালের পুলিশ কর্মকর্তা অমর সিংয়ের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, নিহত ব্যক্তির নাম শঙ্কর বিশ্বকর্মা (৩০)। তিনি একটি হোটেলে কাজ করতেন। মৃতদেহের পাশে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। স্ত্রীর ওপর রাগ করেই গলায় ফাঁস দিয়ে শঙ্কর আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
শঙ্করের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, শঙ্কর মদ্যপান করতেন। ছোট বিষয়ে প্রায়ই রাগারাগি করতেন। ঘটনার দিন সে কর্মস্থল থেকে বাড়িতে যান। বাড়ির অন্য সদস্যদের সঙ্গে রাতের খাবার খান। পরে পরিবারের সবার সঙ্গে টিভি দেখতে বসেন।
টিভি দেখার সময় স্ত্রীর কাছে রিমোট চান শঙ্কর। কিন্তু রিমোট না দিয়ে স্বামীকে বিশ্রাম করতে বলেন তিনি। এরপরই পাশের ঘরে চলে যান শঙ্কর।
এদিকে রান্নাঘরের কাজ সেরে ঘরে ঘুমাতে যান স্ত্রী। তখনই স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। পরে বাড়ির অন্যদের ডেকে আনেন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।