সোনাক্ষীর গোসলের ছবি ভাইরাল!

0
140
বলি পাড়ার হার্টথ্রব নায়িকাদের মধ্যে সোনাক্ষী অন্যতম। ছবিতে কাজ করার সময় অশ্লীল কোন দৃশ্যে অভিনয় করতে নারাজ তিনি। এমনি তার ছবিতে কোন চুম্বনের দৃশ্য পর্যন্ত নেই। চুম্বন দৃশ্যে অভিনয়ের জন্য বেশ কয়েকজন পরিচালক তাকে বেশ কয়েকটি ছবির অফার দেন। কিন্তু তিনি সেইসব ছবি থেকে তৎক্ষণাৎ নিজেকে সরিয়ে নেন।
এমন সচেতন অভিনেত্রী এবার পড়েছেন বেশ বেকায়দায়। তার গোসলের একটি নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সেই ছবি। যা নিয়ে সোশ্যাল সাইটে বেশ সমালোচনার মুখেও পড়েছেন এই অভিনেত্রী।1510064681shi-Sinha-Hot-20171107154750
চলতি বছরের প্রথম দিকে মুক্তি পায় সোনাক্ষী সিনহার ‘নূর’। সেই সিনেমা থেকেই অভিনেত্রীর গোসলের এই দৃশ্য এবার ভাইরাল হয়েছে বলে জানা গেছে। তবে এই প্রথম নয়, এর আগে ২০১৫ সালে ভাইরাল হয় সোনাক্ষীর একটি এমএমএস। সেখানে দাবি করা হয়, এমএমএসে যার ছবি ভাইরাল হয়েছে, তিনি নাকি ‘দাবাং গার্ল’।
২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে ডেবিউ করেন সোনাক্ষী সিনহা। এরপর দাবাং টু, লুটেরা, আকিরা, হলিডে, আর রাজকুমার, তেভার, বুলেট রাজা, ইত্তেফাকসহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।