সাতক্ষীরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালি

“উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে” শীর্ষক প্রকল্পটি ২১/০১/২০২০ তারিখে একনেক সভায় অনুমোদন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ র‌্যালি, মিষ্টিমুখ ও জেলা প্রশাসক বরাবর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে স্মারকলিপি দিয়েছে সাতক্ষীরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ০৯টায় সাতক্ষীরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের আয়োজনে অধ্যক্ষ প্রকৌশলী মো. জিয়াউল হক’র নেতৃত্বে শহরের আমতলাস্থ ক্যাম্পাস হতে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সম্বলিত ব্যাণার-ফেস্টুন ও প্লাকার্ড সহকারে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের হাতে মিষ্টি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সম্বলিত স্মারকলিপি তুলে দেন শিক্ষকবৃন্দ। আধুনিক বিশে^ শ্রমবাজারের প্রতিযোগিতা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। চতুর্থ শিল্প বিপ্লবের চাহিদা অনুযায়ী দক্ষ জনশক্তির তৈরির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি ও সানুগ্রহ নির্দেশনায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের চীফ ইন্সট্রাক্টর মো. মশিউর রহমান, ইন্সট্রাক্টর মো. আনিসুর রহমান, ইন্সট্রাক্টর মো. আবুল কালাম আজাদ, ইন্সট্রাক্টর শেখ আব্দুল আলিম, ইন্সট্রাক্টর মো. শরিফুল ইসলাম ও ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)