সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌহাদ্যপূর্ন আলোচনা

0
291

প্রেস বিজ্ঞপ্তি:
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যেকার সৃষ্ট পরিস্থিতি নিয়ে এক সৌহাদ্যপূর্ন আলোচনা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে উক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সৃষ্ট পরিস্থিতির আহবানে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলামকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়। একই সাথে রোববার বেলা ৩টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের পূর্বনির্ধারিত সমাবেশ ও ৬ মার্চ সাতক্ষীরা প্রেসক্লাবের বিশেষ সাধরণ সভা স্থগীত করতে উভয় পক্ষ সম্মত হয়। এবং সৃষ্ট পরিস্থিতি গঠিত মিটিং এর মাধ্যমে আলাপ-আলোচনার  নিরসনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। আলোচনা সভায় আওয়ামীলীগের পক্ষে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নজরুল ইসলাম,
সদর উপজেলা আ: লীগের সভাপতি এসএম শওকাত হোসেন, সাধরণ সম্পাদক শাহাজান আলী, পৌর আ: লীগের সভাপতি আবু সাঈদ, সাধরণ সম্পাদক শাহাদাত হোসেন, যুবলীগের সভাপতি আব্দুল মান্নান প্রমুখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি কালিদাস কর্মকার, সাধরণ সম্পাদক মো: আব্দুল বারী, দৈনিক কালের চিত্রের সম্পাদক ও সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, সাবেক সভাপতি জিএম মনিরুল ইসলাম মিনি, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জনকন্ঠের মিজানুর রহমান, সাতনদী সম্পাদক হাবিবুর রহমান, বিটিভির মোজাফ্ফার রহমান প্রমুখ।

LEAVE A REPLY