সাতক্ষীরায় যুবলীগে নেতাকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের ॥ তিনজন গ্রেফতার

0
208

স্টাফ রিপোর্টার:
সাতক্ষীরায় দুর্বৃত্তদের গুলিতে সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়ন যুবলীগের সাংগাঠনিক সম্পাদাক রাসেল কবির নিহত হওয়ার ঘটনায় সাতক্ষীরা সদর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের মা আমেনা খাতুন বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় মঙ্গলবার বেলা ১১ টার সময় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এবং তার সবাই জামায়াত শিবিরের নেতা কর্মী বলে মামলায় উল্লেখ করা হয়।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, এ ঘটনায় পুলিশ রাতে ৫ জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসা বাদ শেষে তিনজনকে গ্রেফতার দেখিয়ে বাকি দুইজনকে ছেড়ে দেওয়া হয়েছে। এবং  মামলায় ১৭ জনের নাম সন্দেহজনক তালিকায় রাখা হয়েছে। আটককৃত তিনজন হলেন, সদর উপজেলার দক্ষিণ চুপড়িয়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে ইয়াকুব আলী (৫৯), একই উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের দিলদার রহমানের ছেলে ইকবাল হোসেন (৪০) ও নারায়নজোল গ্রামের বাবর আলীর ছেলে ইমাম হোসেন (৩০)। নিহতের মা বাদি হয়ে মামলার কথাটি স্বীকার করে ওসি বলেন অজ্ঞাত নামা আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করছেন।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডি আইজি একরামুল হাবিব ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। যারা এ অপরাধের সঙ্গে জড়িত তাদের বিষয়ে ইতিমধ্যে আমরা প্রাথমিক কিছু তথ্য পেয়েছি। আশা করি খুব দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নেয়া হবে

উল্লেখ্যে,সোমবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকায় আগরদাড়ি ইউনিয়ন যুবলীগের সাংগাঠনিক সম্পাদাক রাসেল কবিরকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত রাসেল কবির  ২০১৩ সালে জামায়াত শিবিরে সহিংসতায় নিহত সাতক্ষীরা সদর উপজেলা কুচপুকুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

LEAVE A REPLY