সাতক্ষীরায় ভুয়া ডাক্তার ও ক্লিনিক মালিক আটক

0
1844
ইয়ারব হোসেন:
এক ভুয়া ডাক্তার ও এক ভুয়া ক্লিনিক মালিককে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহম্পতিবার দুপুরে সাতক্ষীরা শহরের মিল বাজার ও নরিকেলতলা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে এ সাজা প্রদান করা হয়।
সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তার আরিফুজ্জামান ও সাইফুল্লাহ আল কাফি জানান, সিভিল সার্জন ডা: তওহীদুর রহমানের কাছে অভিযোগ আসে শহরের মিল বাজার এলাকায় একজন ভুয়া ডাক্তার চিকিৎসা সেবা দেওয়ার নাম করে গরীব ও সাধারণ মানুষের কাছ থেকে অর্থ আত্মসাৎ করছেন। অভিযোগের ভিত্তিতে মিলবাজার এলাকায় অভিযান চালিয়ে ভুয়া ডাক্তার  মৃনাল কান্তি মন্ডলকে আটক করা হয় এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তালেব তাকে ছয় মাসের করাদন্ড প্রদান করেন।
অন্যদিকে শহরের নারিকেলতলা মোড়ে রেজিস্ট্রেশন বিহীন ক্লিনিক ইবনে সিনা ডায়গষ্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে ক্লিনিক মালিক মারুফ হাচানকে ১৫ দিনের কর্মচারি রফিকুল ইসলামকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন।

সিভিল সার্জন ডা: তওহীদুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করে নির্বাহী ম্যাজিষ্ট্রের মাধ্যামে সাজা প্রদান করা হয়েছে। সাতক্ষীরায় ভুয়া ডাক্তার ও ভুয়া ক্লিনিকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দৈনিক সাতক্ষীরা/জেড এইচ