সাতক্ষীরায় পুলিশের অভিযানে জামাতের রোকন ,শিবিরের সাথী ও ১২ জন জামায়াত শিবিরের নেতাকর্মীসহ গ্রেফতার ৬১

0
273
কামরুজ্জামান :
সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে ঝাউডাঙ্গা ইউনিয়ন  জামাতের রোকন শেখ মহাসিন ,কুমিরা ইউনিয়ন শিবিরের সাথী হাসানুজ্জামান শেখ ও জামায়াত শিবিরের ১২ জন নেতাকর্মীসহ  ৬১ জন বিভিন্ন মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার  সকাল পর্যন্ত জেলার ৮টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে ৪টি জর্দার কৌটা, ৯টি লোহার জালের কাটি, ১১টি বিয়ারিং বল, ৩ পিচ কাঁচ টুকরা ১০ বোতল ফেন্সিডিল ও এক হাজার দশ  গ্রাম গাঁজা উদ্ধার করা হয় ।

গ্রেফতারদের মধ্যে রয়েছে, সাতক্ষীরা সদর থানার ১০জন এদের মধ্যে জামায়াত রোকন ১ জন ও কর্মী ১ জন , কলারোয়া থানার ৯ জন এদের মধ্যে জামায়াত কর্মী ৪ জন, তালা থানার ৬ জন, কালিগজ্ঞ থানার ৮ জন, শ্যামনগর থানার ৬ জন এদের মধ্যে জামায়াত কর্মী ১ জন, আশাশুনি থানার ৬ জন এদের মধ্যে জামায়াত কর্মী ৩ জন, দেবহাটা থানর ৮  জন , পাটকেলঘাটা থানার ৫  জন এদের মধ্যে জামায়াত কর্মী ১ জন ও শিবিরের সাথী ১ জন । এছাড়াও গোয়েন্দা পুলিশ ৩ জনকে আটক করেছে ।
জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।