সাতক্ষীরার তালায় ৮ বছরের শিশু মালা ধর্ষিত ঃ ধর্ষক আটক

0
702

তালা প্রতিনিধি: 
তালায় গতকাল ২৬ এপ্রিল গভীর রাতে বারুইহাটী গ্রামের বিধান সরকারের ২য় শ্রেনীতে পড়ুয়া শিশু কন্যা মালা সরকার (৮) ধর্ষণের শিকার হয়েছে। হ্নদয় বিদারক ঘটনাটি ঘটেছে তালা উপজেলার সদর ইউনিয়নের বারুইহাটি গ্রামে।
ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা গেছে, তালা উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের কাদের মোড়লের লম্পট পুত্র হালিম মোড়ল(৩০) মঙ্গলবার গভীর রাতে বিধান সরকারের ঘরে প্রবেশ করে। এসময় ঘুমান্ত শিশু কন্যা মালা সরকারকে একা রেখে মা-বাবা পাশের বাড়ি টেলিভিশনে লাকী লটারী খেলা (সাদিকা র‌্যাফেল ড্র) দেখতে গিয়েছিল সেই সুযোগে শিশুটিকে জোরপূর্বক তুলে পাশে মাঠের মধ্যে নিয়ে ধর্ষণ করে তখন শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাকে ফেলে রেখে ধর্ষক পালিয়ে যায়। পরে তার বাবা মা ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সকালে তালা হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার অবনতি দেখে তাৎক্ষনিক উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়।
তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন জানান, এটা একটি ন্যাক্কারজনক ঘটনা। আমার ইউনিয়নে এধরনের কোন অপরাধকে আমি সমার্থন করিনা। শিশু মালা সরকারের ধর্ষকের সঠিক বিচার হোক এ্টা আমি চাই। তার বিচার দেখে ভবিষ্যতে যেন কেউ এধরনের অপরাধ করতে সাহস না পায়।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তালা থানা এসআই নাজমুলের নেতৃত্বে ধর্ষক আলীম মোড়লকে আটক করা হয়েছে। শিশুটি বর্তমানে  সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।

আক্তারুজ্জামান