সরকারের ভাবমূর্তি রক্ষায় গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অনেক: মনিরুল ইসলাম

0
99
নিজস্ব প্রতিনিধি:
শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” শ্লোগানে গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি)’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সাতক্ষীরার আয়োজনে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে র‌্যালি বের হয়ে জেলা আনসার ভিডিপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সেখানে পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা সদর উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা ও উপজেলা আনসার ভিডিপি অফিসার(ভারপ্রাপ্ত) মোমেনা খাতুন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সাতক্ষীরার জেলা কমান্ড্যান্ট কে এম মনিরুল ইসলাম। সাতক্ষীরা পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের দলনেতা ও দলনেত্রীর সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে জেলার বিভিন্ন পর্যায়ের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বিভিন্ন সংকটময় মুহুর্তে জনগণের পাশে থেকে সেবা প্রদান করছে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নির্বাচনের সময়ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। সুতরাং সরকারের ভাবমূর্তি রক্ষা আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অনেক। এসময় তিনি আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল সদস্যকে আরো বেশি আন্তরিক হওয়ার আহ্বান জানান।