`সন্ধ্যায় মাঠে নামছে টাইগাররা’

0
33
খেলাধুলা ডেস্ক:
প্রোটিয়া সফরে এখনো জয়ের দেখা পায়নি টাইগাররা। টেস্টে মুশফিকুর রহিম, ওয়ানডেতে মাশরাফি বিন মর্তুজা আর টি-টোয়েন্টিতে সাকিব দায়িত্ব নিলেও পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারেনি বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ২০ রানে হেরেছে টিম-টাইগাররা। আজ সন্ধ্যায় দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিকদের মুখোমুখি হবে সাকিবের বাংলাদেশ। পচেফস্ট্রুমে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।
প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিকদের দেওয়া ১৯৬ রানের জবাবে ১৭৫ রান করে টাইগাররা। তবে প্রথমবারের মত লড়াই করে ২০ রানে হারে সাকিবরা। এই হারের পর ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন জাগে চারজন পেসার খেলানোর যৌক্তিকতা কী? যেখানে ব্যাটিং উইকেট। প্রোটিয়া ব্যাটসম্যানরা পেসারদের ভালো খেলে, সেখানে কেন চার পেসার নিয়ে খেলার বিলাসিতা করতে হলো।
আজ কিছুটা পরিবর্তন আসতে পারে টাইগার একাদশে। প্রথম টি-টোয়েন্টির একাদশ থেকে দুই একজনকে বাদ দিতে পারে। তবে সেক্ষেত্রে ১১ জনের দলে নাম লেখাতে পারেন নাসির হোসেন কিংবা লিটন দাস। নাসির-লিটনের একজন একাদশে ঢুকলে বাদ পড়তে পারেন পেসার শফিউল ইসলাম।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান (অধিনায়ক), নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, তাসকিন, সাইফুদ্দিন।

দৈনিক সাতক্ষীরা/জেড এইচ