সন্ত্রাসের শিকার ২৪ জনকে প্রধানমন্ত্রীর অনুদান

0
17

অনলাইন ডেস্ক :

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় সন্ত্রাসের শিকার হয়ে নিহতদের পরিবার ও আহত ২৪ জনকে আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের নৃশংসতায় তারা ক্ষতিগ্রস্ত হন। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসব ব্যক্তিদের হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। ক্ষতিগ্রস্তদের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যাদের দেখলেন তাদের ওপর দিয়ে অনেক অত্যাচার হয়েছে। পঙ্গু করে দেয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচন ঠেকানোর নামে তারা (বিএনপি-জামায়াত) অনেক পরিবারকে আঘাত করেছে।

বিএনপি-জামায়াতের আন্দোলনের সময় নাশকতার শিকার ক্ষতিগ্রস্ত অনেককে পারিবারিক সঞ্চয়পত্র করে দেয়ারও কথা জানান প্রধানমন্ত্রী। অনুদান গ্রহণকারীদের মধ্যে রয়েছেন- ইন্দুরকানী উপজেলার বিউটি রানী সিল, আকমান সরদার, বাবুল খান, ইদ্রিস আলী হাওলাদার, মনিরুজ্জামান মনির, কামরুজ্জামান সাওন তালুকদার, মোস্তফা কামাল হাওলাদার, আব্দুর রাজ্জাক মাতুব্বর, আবুল হোসেন আবু, তোবারেক আলী হাওলাদার, মোস্তাফিজুর রহমান, আবুল কাছেম খান, সেলিম হাওলাদার, বাদশা হাওলাদার, সাথী আকতার, ফারুক হোসেন হাওলাদার, মিজানুর রহমান খসরু খলিফা, শাহ আলম মল্লিক, রহিমা বেগম, জোসনা বেগম, এনায়েত হোসেন হাওলাদার, খোকন আকন, কামাল হোসেন টিপু ও আলম হাওলাদার।

এস এম পলাশ

LEAVE A REPLY